𝟐𝐤 𝐖𝐡𝐞𝐧 𝐩𝐚𝐤𝐡𝐢𝐢𝐫𝐚𝐡??😌🥀
𝐀𝐬𝐬𝐚𝐥𝐚𝐦𝐮 𝐚𝐥𝐚𝐢𝐤𝐮𝐦 -!!🍂🌙👀
~ 𝐖𝐞𝐥𝐜𝐨𝐦𝐞 𝐓𝐨 𝐦𝐲 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝐁𝐥𝐢𝐧𝐤𝐲_𝐀𝐟𝐢𝐚~!!😝🕯️🕊️
🎬𝐌𝐲 𝐟𝐯𝐭 𝐠𝐫𝐨𝐮𝐩 𝐁𝐥𝐚𝐜𝐤𝐩𝐢𝐧𝐤!!💞🖤
𝐌𝐲𝐡 𝐛𝐢𝐚𝐬 𝐢𝐬 𝐣𝐞n𝐧𝐢𝐞!!💿
~𝐌𝐲 𝐢𝐧𝐭𝐫𝐨𝐝𝐮𝐜e-!!🌼🪷
────౨ৎ────
𝐍𝐚𝐦𝐞:𝐀𝐅𝐈𝐀 𝐉𝐀𝐇𝐈𝐍😚عافية🥀🪐
𝐂𝐥𝐚𝐬𝐬:𝟕😌
𝐀𝐠𝐞:𝟏𝟑🫶🏻
𝐍𝐚𝐭𝐢𝐨𝐧𝐚𝐥𝐢𝐭𝐲 :𝐁𝐚𝐧𝐠𝐥𝐚𝐝𝐞𝐬𝐡🌿
𝐅𝐚𝐧𝐝𝐨𝐦 𝐧𝐚𝐦𝐞:𝐒𝐓𝐚𝐑𝐁𝐢𝐄🌙🍂💌👑
𝐢'𝐦 𝐚 𝐦𝐮𝐬𝐥𝐢𝐦 𝐠𝐮𝐫𝐥..😊🌸
𝐌𝐲 𝐛-𝐝𝐚𝐲:𝟐𝟏𝐭𝐡 𝐦𝐚𝐲.!!❤️🩹🪷
𝐒𝐮𝐩𝐩𝐨𝐫𝐭 𝐩𝐥𝐳 𝐲𝐨𝐮𝐫 𝐀𝐟𝐮𝐮🥹🌟
𝐌𝐲𝐡 𝐥𝐢𝐭𝐭𝐥𝐞 𝐃𝐫𝐞𝐚𝐦 𝟓𝐤 𝐒𝐮𝐛𝐛𝐢𝐞𝐬 𝐩𝐥𝐳 𝐂𝐨𝐦𝐩𝐥𝐞𝐭𝐞 𝐦𝐲𝐡 𝐝𝐫𝐞𝐚𝐦!!💋😭
𝐈 𝐥𝐨𝐯𝐞 𝐮𝐮𝐮𝐮𝐮.😭💌🪶
🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️
𝐎𝐦𝐠 𝟏𝐤-!?🥀🌙
𝐅𝐢𝐧𝐚𝐥𝐥𝐲 𝟏𝐤 𝐒𝐮𝐛𝐬 𝐃𝐨𝐧𝐞💋𝐂𝐨𝐧𝐠𝐫𝐚𝐭𝐮𝐥𝐚𝐭𝐢𝐨𝐧𝐬 𝐌𝐚𝐑𝐮~!!😭🕊️🫶🏻
@Kim_MaRu._.7(mention hoy na)🫠💔
1 day ago | [YT] | 6
View 1 reply
🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️
Everyone-!?🫠🫶🏻
@TuhiJana-t9n Tuhi এর একটা চ্যানেল ছিল 300 subs'r But দূর্ভাগ্যের বিষয় Delete হয়ে গেছে.!😌🕊️
So please তোমরা Tuhi কে Subscribe করো Please!??🙏🏻🫀
Tags:-@orora_Kabir_ot7_ot4 @BLINKEY_BORNA @Clouddy_Aesthetics @Asiya_Tasnim__0.4 @blink_Ruby_w2d @Blink_Tabassum_akter @blink_azraot4 @blink._ayman_.ot4 @blink_Ruby_w2d @EllY_ALwaYS_EllY @Kim_queen___0 @Kim_Mahiya_7 @Moonlight_Annu_ot7 @StayBlink_Riti-84 @Cherry_Labibaa @Jeon-LISU-t6z @anushkabiswas-d4p @JeOnS_UrMî @saamiaot7 @sumaiyaislam812 @Asu_Slays @Cloudy-110-w9n @Lilyxtar @Jeon_Bushra_Ot7-r @Jeon_Joya_Ot7 @MiN_aNiShAoT7 @JENNY_POPS @RøsieX__Malløw @kim__shahanas @Queen_Sneha1 @Queen_Elizaa-ot4 @Afiya-Blink @beallit @Miss_Tanisha_blink @jeon_israt74 @blink_s5_z89-u2y @somakrishnasomakrishna @Humayra_Aktar_Epi @labibatanjimsworld @Lam_Ot4 @LaMhaa7 @Ayrin-143 @ayushixkpop @armylink_sadia @Ahona-v5r @Your_Aru_Afa @김-Riti7 @KIM_FAIZU @JeonEshakim_OT7 @All
🥀
3 days ago (edited) | [YT] | 15
View 10 replies
🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️
আজকে আমি আমার life এর কিছু কথা শেয়ার করব 🫠🌸
•So!আমি কেন সব দিক দিয়ে Unlucky Whyyyy-!?🥀🔪😌
সব দিক দিয়ে Friendship,Student,Child,girl,Etc....😆!💔
I Don't Know Why?😊💢
আমার জন্মানোটাও ভুল ছিল কেন হলাম!🕊️না হইলেই হইতো এই life এ কি পাইলাম?কিছুই পাইনি❤️🩹🫶🏻
সবার Fst Friendship নিয়েই বলি!🥰🔪
বন্ধুত্ব-!?🫠💅Best Friend নামক শব্দটা একসময় খুব ভালোবাসতাম,,,But হঠ্যাৎ করে ঘৃণা করতে হয় Best friend নামক শব্দটা😌💔আমাদের ৪জনের বন্ধুত্ব....!ওরা তিনজন সবাই সবার সাথে হাসাহাসি মজা করে আমি বাদে আমাকেও বলে করতে কিন্তু কেন জানি আমার এগুলা কিছু ভালো লাগে না 😊🥀
আমি এমন কেন!😑Friendship সবাই মজা করে Extrovert But আমি Friendship এও introvert...🕊️
group এ Boring একটা Member...... Idk😓ওদের সাথেও তেমন কথা বলি না... আমি যদি কোনো কোনদিন করতে চাই তাহলে ওরা আমাকে ignore করে...i'm ignored Person....😊💔
•আমার এই Best friend আমাকে ছেড়ে যেইদিন চলে যাবে ওই দিন বুঝতে পারব বন্ধুত্ব বলতে কিছু হয় না আর জীবনে কাওকে Best friend ও বানাবো না Life এ আলাদা হয়ে যাবো....ওরা আমাকে নিয়ে মজা করলেও আমি হাসি!🫠
আমার সবচেয়ে বড় ভুল হলো 😄
~খুব তাড়াতাড়ি সব মেনে নিয়েছি~!!?😅
এখন Student এর কথা বলি!🥲
একসময় অন্য School এ ছিলান তখন Topper ছিলাম এখন Madrasah তে এসে কি হলাম!🫠এখন জানো এমন Student যে Teacher পর্যন্ত আমার নাম জানে না চেনে না আমাদের ক্লাসের আমার Friends বাদে কেউ আমাকে চেনে না,,, 😌অনেক চেষ্টা করছি Teacher দের চেনাতে But পারলাম না Sorry😇
Child!?😆
সন্তানের কথা কি বলবো বাবা-মার অবাধ্য এক সন্তান,,,বাবা-মা পর্যন্ত আমাকে অবহেলা করে😊
Girl!?🤧🌸
মেয়ের কথা কি আর বলবো মেয়েটা আমি অনেক খারাপ....life এ কিছু পাইনি...এমন মেয়ে আমি যে নিজের মৃত্যু নিজেই কামনা করছি কখনো চাইনি কামনা করতে But problem এ Face হয়ে বাধ্য হয়েছি...😊🔪কি করবো এই ঠুনকো এই জীবনে থেকে?😌
অনেক দিক দেয়েই Unlucky,Bad So আর কিছু বললাম না....!🫠🕊️
জানি হয়তো পড়বা না-!🐱?Idc-!?🥱🕊️
3 days ago | [YT] | 11
View 5 replies
🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️
ᯓᡣ𐭩𐙚𝐉ᴀɴᴏɴᴀ 𝐓ᴜᴍɪ 𝟷𝟶 ᴇ 𝟷𝟶!?🫠🥀
Dn @Cherry_Labibaa
1 week ago (edited) | [YT] | 12
View 7 replies
🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️
𝐏𝐥𝐞𝐚𝐬𝐞 𝐫𝐞𝐚𝐝 𝐭𝐡𝐞 𝐏𝐨𝐬𝐭-!?😊🌸🖤
Toh বলি আমার চলে যাওয়ার কাহিনী!💔তোমরা হয়তো অনেকেই জানো আমার i'd টা Remove করেছিল আমার Bro!?🐱24July তো আমি ভাবছিলাম কখনো ফিরে পাবো না!আমার চ্যানেল টা Remove করার কারন কী জানো?😌
-সবাই মনে করে আমি Yt তো Vdo up দিয়ে Time Wast করতেছি পড়াশোনার ক্ষতি করছি,,🫠এমনি তেই আমি আমার Old Study Skill টা হারাই ফেলছি এখন পড়াশোনার অবস্থা আছে মোটামুটি ওতও ভালো না!😓আগে Always 1th হইতাম আর এখন 5th?😆
-আমি চলে যাওয়ার জন্য অনেকবার বলছি কিন্তু বেহায়ার মতো আবার Vdo up দিতাম!?🙂
~তো আমার চ্যানেল ফিরে পাওয়ার জন্য আমি করছিলাম চেষ্টা ভাবছিলাম ফিরে পাব না কিন্তু চেষ্টাটা সফল হয়েছিল আমি ভাবছিলাম Chl ফিরে পেলে back করবো!?☺️
~ কিন্তু দূর্ভাগ্যের বিষয় আমার Bro বলছে "আরেকবার Vdo দিয়ে দেখিস Channel Permanently Dlt করে দিব তখন কি করবি Huh?😅"
বলে, "তুই তোর Time Wast কেন করতেছিস এগুলা করে কী হবে অযথা Time Waste করা..."😑
~তাছাড়াও মাঝে মাঝে Vdo দিতে চাইছিলাম কিন্তু তাও দেখলাম কোনো Views নাই & ওই মাঝে মাঝে দেওয়াটাও নিষেধ তোহ কি করবো বলোো😔
জানিনা Post টা Full পড়ছো কিনা,, অনেকেই কারন জানতে চাইছিলা So তারা Plz পড়"😪
Last Option-!?💔🫶🏻
1.ভিডিও দিলে Chl হারাবো😊
2.ভিডিও দিব না But chl থাকবো 🕊️
So বলো কোনটা করবো?💌👌🏻
1 week ago | [YT] | 17
View 12 replies
🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️
"𝐁ᴇᴇᴅɪ 𝐂ʜɪʟʟᴀᴍ 𝐉ᴀʟᴀɴᴇ 𝐀ᴀʏɪɪ"-!?🚬😆
@StayBlink_Riti-84 Dn!?🥰🚬
1 week ago | [YT] | 9
View 1 reply
🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️
Wahh!?😆🙏🏻
-Bro আমি কি বলবো?🫠এটা দেখার পর আমি তো.......!? ☺️🖤
Wtf!🐱💔
Channel এমনিতেই Down তারমধ্য 3 hours এ 31views Bah bahh!?👏🏻😊
তোমরা আমার Video like করবা না Copylink করবা না বললেই তো পারো?বলো না কেন?😑 বললেই তো আমারে আর দেখা লাগবে না সোজাসুজি চলে যাব!😊
আগে তাও minimum 1k Views হতো Monthly Views 70k?🙌🏻Butttt এখন?🐣কি এটা 15k মানলাম 15k But Down এই down আর আমি তুলতে পারবা না....!😌 so আমি Last disition নিছিলাম যে আমার Channel আরেকবার Down হইলে একবারে চলে যাব So আমার যাওয়ার সময় হয়ে গেছে..🙃❤️🩹
& আমার Family Always আমাকে Video দিতে নিষেধ করে So🌿 কত চেষ্টা আর পারবো না আমার ধৈর্য্য ভেঙে গেছে আর চেষ্টা করেও পাবা না 🍂
So byeh!🥹💅
আমি আর Video দিবো না cuz আমার Video তো তোমরা Like করো না?🫶🏻 আমাকে Like করো না... 🖤👀
Idc!😆🙌🏻
Sorry!🌸💔I'm Lost?🫠And Take Care-!!🫶🏻☺️
2 weeks ago | [YT] | 12
View 5 replies
🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️
Koyta Subscribe korba-!?😊🙏🏻
2 weeks ago | [YT] | 13
View 15 replies
🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️
-এত প্রেম আমি কোথা পাবো না..!!😌🌿🪐
Dn @Jeon-LISU-t6z 🐱💅
2 weeks ago (edited) | [YT] | 9
View 3 replies
🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️
"টুকরো করে কাছি"-!👀🪶🌸🖤
𝐃𝐧-!!>𝟑@orora_Kabir_ot7_ot4 😽
2 weeks ago | [YT] | 6
View 1 reply
Load more