🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️

𝟐𝐤 𝐖𝐡𝐞𝐧 𝐩𝐚𝐤𝐡𝐢𝐢𝐫𝐚𝐡??😌🥀

𝐀𝐬𝐬𝐚𝐥𝐚𝐦𝐮 𝐚𝐥𝐚𝐢𝐤𝐮𝐦 -!!🍂🌙👀
~ 𝐖𝐞𝐥𝐜𝐨𝐦𝐞 𝐓𝐨 𝐦𝐲 𝐂𝐡𝐚𝐧𝐧𝐞𝐥 𝐁𝐥𝐢𝐧𝐤𝐲_𝐀𝐟𝐢𝐚~!!😝🕯️🕊️

🎬𝐌𝐲 𝐟𝐯𝐭 𝐠𝐫𝐨𝐮𝐩 𝐁𝐥𝐚𝐜𝐤𝐩𝐢𝐧𝐤!!💞🖤
𝐌𝐲𝐡 𝐛𝐢𝐚𝐬 𝐢𝐬 𝐣𝐞n𝐧𝐢𝐞!!💿

~𝐌𝐲 𝐢𝐧𝐭𝐫𝐨𝐝𝐮𝐜e-!!🌼🪷
────౨ৎ────
𝐍𝐚𝐦𝐞:𝐀𝐅𝐈𝐀 𝐉𝐀𝐇𝐈𝐍😚عافية🥀🪐
𝐂𝐥𝐚𝐬𝐬:𝟕😌
𝐀𝐠𝐞:𝟏𝟑🫶🏻
𝐍𝐚𝐭𝐢𝐨𝐧𝐚𝐥𝐢𝐭𝐲 :𝐁𝐚𝐧𝐠𝐥𝐚𝐝𝐞𝐬𝐡🌿
𝐅𝐚𝐧𝐝𝐨𝐦 𝐧𝐚𝐦𝐞:𝐒𝐓𝐚𝐑𝐁𝐢𝐄🌙🍂💌👑
𝐢'𝐦 𝐚 𝐦𝐮𝐬𝐥𝐢𝐦 𝐠𝐮𝐫𝐥..😊🌸
𝐌𝐲 𝐛-𝐝𝐚𝐲:𝟐𝟏𝐭𝐡 𝐦𝐚𝐲.!!❤️‍🩹🪷

𝐒𝐮𝐩𝐩𝐨𝐫𝐭 𝐩𝐥𝐳 𝐲𝐨𝐮𝐫 𝐀𝐟𝐮𝐮🥹🌟

𝐌𝐲𝐡 𝐥𝐢𝐭𝐭𝐥𝐞 𝐃𝐫𝐞𝐚𝐦 𝟓𝐤 𝐒𝐮𝐛𝐛𝐢𝐞𝐬 𝐩𝐥𝐳 𝐂𝐨𝐦𝐩𝐥𝐞𝐭𝐞 𝐦𝐲𝐡 𝐝𝐫𝐞𝐚𝐦!!💋😭

𝐈 𝐥𝐨𝐯𝐞 𝐮𝐮𝐮𝐮𝐮.😭💌🪶




🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️

𝐎𝐦𝐠 𝟏𝐤-!?🥀🌙






𝐅𝐢𝐧𝐚𝐥𝐥𝐲 𝟏𝐤 𝐒𝐮𝐛𝐬 𝐃𝐨𝐧𝐞💋𝐂𝐨𝐧𝐠𝐫𝐚𝐭𝐮𝐥𝐚𝐭𝐢𝐨𝐧𝐬 𝐌𝐚𝐑𝐮~!!😭🕊️🫶🏻


@Kim_MaRu._.7(mention hoy na)🫠💔

1 day ago | [YT] | 6

🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️

Everyone-!?🫠🫶🏻



‪@TuhiJana-t9n‬​ Tuhi এর একটা চ্যানেল ছিল 300 subs'r But দূর্ভাগ্যের বিষয় Delete হয়ে গেছে.!😌🕊️

So please তোমরা Tuhi কে Subscribe করো Please!??🙏🏻🫀




Tags:-‪@orora_Kabir_ot7_ot4‬‪@BLINKEY_BORNA‬‪@Clouddy_Aesthetics‬‪@Asiya_Tasnim__0.4‬‪@blink_Ruby_w2d‬‪@Blink_Tabassum_akter‬‪@blink_azraot4‬‪@blink._ayman_.ot4‬‪@blink_Ruby_w2d‬‪@EllY_ALwaYS_EllY‬‪@Kim_queen___0‬‪@Kim_Mahiya_7‬‪@Moonlight_Annu_ot7‬‪@StayBlink_Riti-84‬‪@Cherry_Labibaa‬‪@Jeon-LISU-t6z‬‪@anushkabiswas-d4p‬‪@JeOnS_UrMî‬‪@saamiaot7‬‪@sumaiyaislam812‬‪@Asu_Slays‬‪@Cloudy-110-w9n‬‪@Lilyxtar‬‪@Jeon_Bushra_Ot7-r‬‪@Jeon_Joya_Ot7‬‪@MiN_aNiShAoT7‬‪@JENNY_POPS‬‪@RøsieX__Malløw‬‪@kim__shahanas‬‪@Queen_Sneha1‬‪@Queen_Elizaa-ot4‬‪@Afiya-Blink‬‪@beallit‬‪@Miss_Tanisha_blink‬‪@jeon_israt74‬‪@blink_s5_z89-u2y‬‪@somakrishnasomakrishna‬‪@Humayra_Aktar_Epi‬‪@labibatanjimsworld‬‪@Lam_Ot4‬‪@LaMhaa7‬‪@Ayrin-143‬‪@ayushixkpop‬‪@armylink_sadia‬‪@Ahona-v5r‬‪@Your_Aru_Afa‬‪@김-Riti7‬‪@KIM_FAIZU‬‪@JeonEshakim_OT7‬​ @All















🥀

3 days ago (edited) | [YT] | 15

🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️

আজকে আমি আমার life এর কিছু কথা শেয়ার করব 🫠🌸





•So!আমি কেন সব দিক দিয়ে Unlucky Whyyyy-!?🥀🔪😌

সব দিক দিয়ে Friendship,Student,Child,girl,Etc....😆!💔

I Don't Know Why?😊💢


আমার জন্মানোটাও ভুল ছিল কেন হলাম!🕊️না হইলেই হইতো এই life এ কি পাইলাম?কিছুই পাইনি❤️‍🩹🫶🏻


সবার Fst Friendship নিয়েই বলি!🥰🔪


বন্ধুত্ব-!?🫠💅Best Friend নামক শব্দটা একসময় খুব ভালোবাসতাম,,,But হঠ্যাৎ করে ঘৃণা করতে হয় Best friend নামক শব্দটা😌💔আমাদের ৪জনের বন্ধুত্ব....!ওরা তিনজন সবাই সবার সাথে হাসাহাসি মজা করে আমি বাদে আমাকেও বলে করতে কিন্তু কেন জানি আমার এগুলা কিছু ভালো লাগে না 😊🥀



আমি এমন কেন!😑Friendship সবাই মজা করে Extrovert But আমি Friendship এও introvert...🕊️

group এ Boring একটা Member...... Idk😓ওদের সাথেও তেমন কথা বলি না... আমি যদি কোনো কোনদিন করতে চাই তাহলে ওরা আমাকে ignore করে...i'm ignored Person....😊💔

•আমার এই Best friend আমাকে ছেড়ে যেইদিন চলে যাবে ওই দিন বুঝতে পারব বন্ধুত্ব বলতে কিছু হয় না আর জীবনে কাওকে Best friend ও বানাবো না Life এ আলাদা হয়ে যাবো....ওরা আমাকে নিয়ে মজা করলেও আমি হাসি!🫠


আমার সবচেয়ে বড় ভুল হলো 😄
~খুব তাড়াতাড়ি সব মেনে নিয়েছি~!!?😅




এখন Student এর কথা বলি!🥲

একসময় অন্য School এ ছিলান তখন Topper ছিলাম এখন Madrasah তে এসে কি হলাম!🫠এখন জানো এমন Student যে Teacher পর্যন্ত আমার নাম জানে না চেনে না আমাদের ক্লাসের আমার Friends বাদে কেউ আমাকে চেনে না,,, 😌অনেক চেষ্টা করছি Teacher দের চেনাতে But পারলাম না Sorry😇


Child!?😆


সন্তানের কথা কি বলবো বাবা-মার অবাধ্য এক সন্তান,,,বাবা-মা পর্যন্ত আমাকে অবহেলা করে😊



Girl!?🤧🌸
মেয়ের কথা কি আর বলবো মেয়েটা আমি অনেক খারাপ....life এ কিছু পাইনি...এমন মেয়ে আমি যে নিজের মৃত্যু নিজেই কামনা করছি কখনো চাইনি কামনা করতে But problem এ Face হয়ে বাধ্য হয়েছি...😊🔪কি করবো এই ঠুনকো এই জীবনে থেকে?😌




অনেক দিক দেয়েই Unlucky,Bad So আর কিছু বললাম না....!🫠🕊️






জানি হয়তো পড়বা না-!🐱?Idc-!?🥱🕊️

3 days ago | [YT] | 11

🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️

ᯓᡣ𐭩𐙚𝐉ᴀɴᴏɴᴀ 𝐓ᴜᴍɪ 𝟷𝟶 ᴇ 𝟷𝟶!?🫠🥀






Dn ‪@Cherry_Labibaa‬

1 week ago (edited) | [YT] | 12

🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️

𝐏𝐥𝐞𝐚𝐬𝐞 𝐫𝐞𝐚𝐝 𝐭𝐡𝐞 𝐏𝐨𝐬𝐭-!?😊🌸🖤






Toh বলি আমার চলে যাওয়ার কাহিনী!💔তোমরা হয়তো অনেকেই জানো আমার i'd টা Remove করেছিল আমার Bro!?🐱24July তো আমি ভাবছিলাম কখনো ফিরে পাবো না!আমার চ্যানেল টা Remove করার কারন কী জানো?😌


-সবাই মনে করে আমি Yt তো Vdo up দিয়ে Time Wast করতেছি পড়াশোনার ক্ষতি করছি,,🫠এমনি তেই আমি আমার Old Study Skill টা হারাই ফেলছি এখন পড়াশোনার অবস্থা আছে মোটামুটি ওতও ভালো না!😓আগে Always 1th হইতাম আর এখন 5th?😆



-আমি চলে যাওয়ার জন্য অনেকবার বলছি কিন্তু বেহায়ার মতো আবার Vdo up দিতাম!?🙂

~তো আমার চ্যানেল ফিরে পাওয়ার জন্য আমি করছিলাম চেষ্টা ভাবছিলাম ফিরে পাব না কিন্তু চেষ্টাটা সফল হয়েছিল আমি ভাবছিলাম Chl ফিরে পেলে back করবো!?☺️


~ কিন্তু দূর্ভাগ্যের বিষয় আমার Bro বলছে "আরেকবার Vdo দিয়ে দেখিস Channel Permanently Dlt করে দিব তখন কি করবি Huh?😅"


বলে, "তুই তোর Time Wast কেন করতেছিস এগুলা করে কী হবে অযথা Time Waste করা..."😑



~তাছাড়াও মাঝে মাঝে Vdo দিতে চাইছিলাম কিন্তু তাও দেখলাম কোনো Views নাই & ওই মাঝে মাঝে দেওয়াটাও নিষেধ তোহ কি করবো বলোো😔




জানিনা Post টা Full পড়ছো কিনা,, অনেকেই কারন জানতে চাইছিলা So তারা Plz পড়"😪







Last Option-!?💔🫶🏻

1.ভিডিও দিলে Chl হারাবো😊
2.ভিডিও দিব না But chl থাকবো 🕊️


So বলো কোনটা করবো?💌👌🏻

1 week ago | [YT] | 17

🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️

"𝐁ᴇᴇᴅɪ 𝐂ʜɪʟʟᴀᴍ 𝐉ᴀʟᴀɴᴇ 𝐀ᴀʏɪɪ"-!?🚬😆








‪@StayBlink_Riti-84‬ Dn!?🥰🚬

1 week ago | [YT] | 9

🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️

Wahh!?😆🙏🏻






-Bro আমি কি বলবো?🫠এটা দেখার পর আমি তো.......!? ☺️🖤
Wtf!🐱💔
Channel এমনিতেই Down তারমধ্য 3 hours এ 31views Bah bahh!?👏🏻😊

তোমরা আমার Video like করবা না Copylink করবা না বললেই তো পারো?বলো না কেন?😑 বললেই তো আমারে আর দেখা লাগবে না সোজাসুজি চলে যাব!😊

আগে তাও minimum 1k Views হতো Monthly Views 70k?🙌🏻Butttt এখন?🐣কি এটা 15k মানলাম 15k But Down এই down আর আমি তুলতে পারবা না....!😌 so আমি Last disition নিছিলাম যে আমার Channel আরেকবার Down হইলে একবারে চলে যাব So আমার যাওয়ার সময় হয়ে গেছে..🙃❤️‍🩹

& আমার Family Always আমাকে Video দিতে নিষেধ করে So🌿 কত চেষ্টা আর পারবো না আমার ধৈর্য্য ভেঙে গেছে আর চেষ্টা করেও পাবা না 🍂

So byeh!🥹💅




আমি আর Video দিবো না cuz আমার Video তো তোমরা Like করো না?🫶🏻 আমাকে Like করো না... 🖤👀


Idc!😆🙌🏻





Sorry!🌸💔I'm Lost?🫠And Take Care-!!🫶🏻☺️

2 weeks ago | [YT] | 12

🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️

Koyta Subscribe korba-!?😊🙏🏻

2 weeks ago | [YT] | 13

🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️

-এত প্রেম আমি কোথা পাবো না..!!😌🌿🪐






Dn ‪@Jeon-LISU-t6z‬​ 🐱💅

2 weeks ago (edited) | [YT] | 9

🌙𓂃𝐁𝐋𝐈𝐍𝐊𝐘_𝐀𝐅𝚰𝐀-!🕯️

"টুকরো করে কাছি"-!👀🪶🌸🖤






𝐃𝐧-!!>𝟑‪@orora_Kabir_ot7_ot4‬ 😽

2 weeks ago | [YT] | 6