আপনারা যারা Hate comment করেন,,তাদেরকে বলছি আসলে আমি আপনাদের কোনো কমেন্টই পড়ি না।🤣হুম যারা প্রথমে কমেন্ট করে তাদেরটা পড়ি।আর যারা ভালো কমেন্ট করে তাদেরটাও মাঝে মাঝে পড়ি।আর আপনারা মেনশন দিয়ে খারাপ পোস্ট করলেও আমি এখন থেকে দেখবো না আর।Cz Haters gonna hate,, and,, players gonna play-!😝
Soo,, guyss ei mdr14,, potitar chele ta ke dekho-!,ekhon bolo ami kih asholei Blackpink k respect diye eto boro vul korsi-!?তোমরা কি চাও.?আমি আমার আসল রূপটা দেখাই.?😝🙏ami amr ashol rup dekhale kintu bp er izzot thkbe nh i swear-!😝🙏 @Jahid_Armyot7_real ei cdna thik hye jah-!😝
আমি আপনাদেরকে এতো বলার পরেও আপনারা অনেকেই আমাকে নিয়ে ভিডিও বানাচ্ছেন।এই পর্যন্ত প্রায় ৩০০+ ভিডিও আমাকে নিয়ে বানানো হয়েছে।আপনারা তারপরও আমাকে নিয়ে খারাপ ভিডিও বানানো অফ করছেন না।এখন দেখেন আমি ঠিক কোন পর্যায়ে যাই।আর btw,, আমি কিন্তু BLACKPINK কে নিয়ে প্রথমে কোনো বাজে ভিডিও বানাতাম না।আপনাদের মধ্যেই একজন BTS+ আমাকে নিয়ে খারাপ ভিডিও বানিয়েছেন।ফলস্বরূপ আমিও বানাই।
⚠️আচ্ছা আমি কি আপনাদেরকে একবারের জন্য হলেও কি বলেছি যে আমি Army-!?আমি BTS k hate ও করি না,,আবার Love ও করি না।kintu respect করি।আর আমি সত্যি কথা বললেই আমি army হয়ে যাবো-!এই logic আপনারা কই পাইছেন.?অবশ্য Army রা সবসময় সত্যি কথাই বলে,, তাই হয়তো আপনারা আমাকে Army ভাবছেন।আচ্ছা যাই হোক,,, main কথাই আসি,,আমি এসব বন্ধ করে দিবো,,তবে কিছু শর্ত রয়েছে,,আপনারা কোনো K-Pop গ্রুপকে ছোট করতে পারবেন না।আর নিজেদের রাণীকে অধিকতর মর্যাদাপুন্ন করার জন্য মিথ্যার আশ্রয় নিবেন না।আর এগুলো না করে যদি আমাকে mentioned দিয়ে খারাপ ভিডিও বানান।তাহলে আমি কিন্তু আরোও খারাপ পর্যায়ে যাবো।আমার যতগুলো আইডি ব্যান হবে,,আমি আবার খুলবো।আর প্রতিবার আমার ভয়ংকর রূপ একটু একটু করে আপনাদের সামনে তুলে ধরবো-!Soo,,,amr shorto mnle ami eishb bondho kore dbo-!asha kori bujhte prsn-!🥀
𝐁𝐋𝐈𝐍𝐊 🎀 𝐍𝐀𝐇𝐈𝐃𝐀
আপনারা যারা Hate comment করেন,,তাদেরকে বলছি আসলে আমি আপনাদের কোনো কমেন্টই পড়ি না।🤣হুম যারা প্রথমে কমেন্ট করে তাদেরটা পড়ি।আর যারা ভালো কমেন্ট করে তাদেরটাও মাঝে মাঝে পড়ি।আর আপনারা মেনশন দিয়ে খারাপ পোস্ট করলেও আমি এখন থেকে দেখবো না আর।Cz Haters gonna hate,, and,, players gonna play-!😝
1 week ago | [YT] | 95
View 97 replies
𝐁𝐋𝐈𝐍𝐊 🎀 𝐍𝐀𝐇𝐈𝐃𝐀
Soo,, guyss ei mdr14,, potitar chele ta ke dekho-!,ekhon bolo ami kih asholei Blackpink k respect diye eto boro vul korsi-!?তোমরা কি চাও.?আমি আমার আসল রূপটা দেখাই.?😝🙏ami amr ashol rup dekhale kintu bp er izzot thkbe nh i swear-!😝🙏 @Jahid_Armyot7_real ei cdna thik hye jah-!😝
2 weeks ago (edited) | [YT] | 40
View 30 replies
𝐁𝐋𝐈𝐍𝐊 🎀 𝐍𝐀𝐇𝐈𝐃𝐀
আমি আপনাদেরকে এতো বলার পরেও আপনারা অনেকেই আমাকে নিয়ে ভিডিও বানাচ্ছেন।এই পর্যন্ত প্রায় ৩০০+ ভিডিও আমাকে নিয়ে বানানো হয়েছে।আপনারা তারপরও আমাকে নিয়ে খারাপ ভিডিও বানানো অফ করছেন না।এখন দেখেন আমি ঠিক কোন পর্যায়ে যাই।আর btw,, আমি কিন্তু BLACKPINK কে নিয়ে প্রথমে কোনো বাজে ভিডিও বানাতাম না।আপনাদের মধ্যেই একজন BTS+ আমাকে নিয়ে খারাপ ভিডিও বানিয়েছেন।ফলস্বরূপ আমিও বানাই।
2 weeks ago | [YT] | 84
View 77 replies
𝐁𝐋𝐈𝐍𝐊 🎀 𝐍𝐀𝐇𝐈𝐃𝐀
⚠️আচ্ছা আমি কি আপনাদেরকে একবারের জন্য হলেও কি বলেছি যে আমি Army-!?আমি BTS k hate ও করি না,,আবার Love ও করি না।kintu respect করি।আর আমি সত্যি কথা বললেই আমি army হয়ে যাবো-!এই logic আপনারা কই পাইছেন.?অবশ্য Army রা সবসময় সত্যি কথাই বলে,, তাই হয়তো আপনারা আমাকে Army ভাবছেন।আচ্ছা যাই হোক,,, main কথাই আসি,,আমি এসব বন্ধ করে দিবো,,তবে কিছু শর্ত রয়েছে,,আপনারা কোনো K-Pop গ্রুপকে ছোট করতে পারবেন না।আর নিজেদের রাণীকে অধিকতর মর্যাদাপুন্ন করার জন্য মিথ্যার আশ্রয় নিবেন না।আর এগুলো না করে যদি আমাকে mentioned দিয়ে খারাপ ভিডিও বানান।তাহলে আমি কিন্তু আরোও খারাপ পর্যায়ে যাবো।আমার যতগুলো আইডি ব্যান হবে,,আমি আবার খুলবো।আর প্রতিবার আমার ভয়ংকর রূপ একটু একটু করে আপনাদের সামনে তুলে ধরবো-!Soo,,,amr shorto mnle ami eishb bondho kore dbo-!asha kori bujhte prsn-!🥀
আপনারা কি আমার শর্তে রাজি-!?(ভোট দেন+কমেন্ট করেন)
2 weeks ago | [YT] | 46
View 116 replies
𝐁𝐋𝐈𝐍𝐊 🎀 𝐍𝐀𝐇𝐈𝐃𝐀
@Jeon-ela-ot7 congratulations pakhi,,,amr cnl er top commentar tmi..!!😭❤️🩹
2 weeks ago | [YT] | 44
View 46 replies
𝐁𝐋𝐈𝐍𝐊 🎀 𝐍𝐀𝐇𝐈𝐃𝐀
Who is the best dancer in K-POP?
2 weeks ago | [YT] | 49
View 83 replies
𝐁𝐋𝐈𝐍𝐊 🎀 𝐍𝐀𝐇𝐈𝐃𝐀
Hieeeee Pakhisssss-!1k sub dn-!😭❤️🩹Thanks All-!Jara amk Subscribe krso Tara ajk thke amr kache ekekta queen/King..!!🎀💋
2 weeks ago (edited) | [YT] | 41
View 68 replies
𝐁𝐋𝐈𝐍𝐊 🎀 𝐍𝐀𝐇𝐈𝐃𝐀
Which fandom is the best?
3 weeks ago | [YT] | 58
View 41 replies
𝐁𝐋𝐈𝐍𝐊 🎀 𝐍𝐀𝐇𝐈𝐃𝐀
Pakhiss,,,Mention Your favourite YouTuber..!!
(Reply ashle tmi lucky)
3 weeks ago | [YT] | 35
View 40 replies
Load more