ᯓ𝐓𝐚𝐞'𝐬 𝐐𝐮𝐞𝐞𝐧𓂃ᡣ𐭩🪐

𝐀𝐬𝐬𝐚𝐥𝐚𝐦𝐮 𝐀𝐥𝐚𝐢𝐤𝐮𝐦..~♡🌷💗


𝐰𝐞𝐥𝐜𝐨𝐦𝐞 𝐭𝐨 𝐦𝐲 𝐜𝐡𝐚𝐧𝐧𝐞𝐥...👀🎀

𝐧𝐚𝐦𝐞 : 𝐀𝐧𝐢𝐤𝐚..𐙚

𝐜𝐚𝐥𝐥 𝐦𝐞 : 𝐀𝐧𝐮..✿

𝐟𝐫𝐨𝐦 : 𝐁𝐚𝐧𝐠𝐥𝐚𝐝𝐞𝐬𝐡!

𝐰𝐢𝐬𝐡 𝐦𝐞 𝟕 𝐉𝐚𝐧𝐮𝐚𝐫𝐲...🐸🔪

𝐀𝐫𝐦𝐲~𝐁𝐥𝐢𝐧𝐤...💋

𝐌𝐲 𝐱𝐚𝐧'𝒔 ~ : 𝐊𝐢𝐦 𝐓𝐚𝐞𝐡𝐲𝐮𝐧𝐠..♡😩💋👀


💜 𝐌𝐲 𝐤𝐢𝐧𝐠 💜

𝐊𝐢𝐦 𝐓𝐚𝐞𝐡𝐲𝐮𝐧𝐠♡

𝐊𝐢𝐦 𝐧𝐚𝐦𝐣𝐨𝐨𝐧<>🧿

✦𝐉𝐞𝐨𝐧 𝐉𝐮𝐧𝐠𝐤𝐨𝐨𝐤


𝐏𝐚𝐫𝐤 𝐉𝐢𝐦𝐢𝐧✧


𝐌𝐢𝐧 𝐘𝐨𝐨𝐧𝐠𝐢..☘️


𝐉𝐮𝐧𝐠 𝐇𝐨𝐬𝐞𝐤𝐨~🌼


𝐊𝐢𝐦 ✦ 𝐒𝐞𝐨𝐤 𝐉𝐢𝐧✦



~𝐌𝐲 𝐐𝐮𝐞𝐞𝐧~
𝐋𝐢𝐬𝐚...🎀
𝐉𝐞𝐧𝐧𝐢𝐞...~🌷🦋
𝐉𝐢𝐬𝐨𝐨 ♡
𝐑𝐨𝐬𝐞...<>🍁

[ 🥹🎀𝐬𝐮𝐛𝐬𝐜𝐫𝐢𝐛𝐞 𝐭𝐨 𝐦𝐲 𝐜𝐡𝐚𝐧𝐧𝐞𝐥🥹🎀 ]




ᯓ𝐓𝐚𝐞'𝐬 𝐐𝐮𝐞𝐞𝐧𓂃ᡣ𐭩🪐

-ইয়া রাসুল (ﷺ)

আপনি সেই ফুল, যে ফুলের ঘ্রাণে আজও
পৃথিবী ব্যাকুল,, আল্লাহুম্মা সল্লী ওয়া'সাল্লীম আলা
নাবিয়্যিনা মোহাম্মদ (ﷺ)

সবাইকে ঈদে মিলাদুন্নবী মোবারক...!!✨🫶🏻🕊️





‪@AkashFanBoyot7‬ ‪@UmmeHabiba-d5m‬ ‪@aru.faireee7‬ ‪@Jeon_Parvin_ot7‬ ‪@Kim_Jannat_x_ot7‬ ‪@Tae_Sanju-ot7‬ ‪@Fairy_x_ArOshi‬ ‪@Anisa_7_stars‬ ‪@parul-f1y‬ ‪@Raisa_X_Atiya‬ ‪@fanboy_Riyan-ot-7‬ ‪@min_monika_jk‬ R kaw k mne hocce na, kew bad gele mon kharap koro nah-!🫠💗

1 week ago | [YT] | 30

ᯓ𝐓𝐚𝐞'𝐬 𝐐𝐮𝐞𝐞𝐧𓂃ᡣ𐭩🪐

(প্লিজ কেউ কথাগুলো negative mind এ নিবেন নাহ্...!😾‼️)

তো যা বলতে এসেছি....😌


এখন যেই যুগ এসেছে,,🥀 এই যুগে কেউ কাউকে কিন্তু সম্মান করে না বললেই চলে....আর মেয়েদের! Huh-?!😆🙏

"জীবনেও করে নাহ্..."!❤️‍🩹

-সেখানে এই ছেলেটা,‪@AkashFanBoyot7‬ যাকে আমি ঠিকমত চিনিও না...চিনা তো দূরের কথা তাকে আমি আজ পর্যন্ত দেখিও নাই, শুধুমাত্র তার কিছু আচার-আচরণ আর সম্মান, ভদ্রতা এইসব মিলিয়ে তাকে এতটা বেশি ভালো লাগে,,, মানে এরকম ছেলে এই যুগে পাওয়া মানে,,,১০০ টার মধ্যে একটা,! হয়তো পাওয়া যাবে কিন্তু খুব কমই....🕊️🤍

(কেউ অন্য কিছু মনে করবেন নিবেন না প্লিজ‼️)

তাকে ভালো লাগে মানে এই না যে আমি তার সাথে rls এ আছি...!"😒👊


যাই হোক, তার এইসব আচরণ আমাকে মুগ্ধ করে তুলেছে-!😭🫶🏻✨
হয়তো সে এই পোস্ট দেখবে না। তবুও যদি তার চোখে পড়ে, "একটা ছোট কমেন্ট করে যায়েন"... এই মুগ্ধতাটুকু জানতে ইচ্ছা করে-!!?🥹✨

‪@AkashFanBoyot7‬...!! 🐸🕊️🫧

3 weeks ago | [YT] | 610

ᯓ𝐓𝐚𝐞'𝐬 𝐐𝐮𝐞𝐞𝐧𓂃ᡣ𐭩🪐

~সত্যিকারের ভালোবাসা কাকে বলে জানো..!?✨🥀

--যখন তুমি একটা ছেলেকে বারবার ignore করবা, ego দেখাবা,!🕊️
তবুও সে সব ভুলে আবার তোমার কাছেই ফিরে আসবে......!👀❤️‍🩹
যে তোমার খারাপ ব্যবহারগুলো ভুলে গিয়ে তোমাকে আপন করে নেয়,,,🫧🌷
তাকেই বলে "সত্যিকারের ভালোবাসা"-!!🫠❤️‍🩹🥹






‪@AkashFanBoyot7‬ ‪@Tae_Sanju-ot7‬ ‪@Fairy_x_ArOshi‬ ‪@parul-f1y‬ ‪@aru.faireee7‬ ‪@Queen_Sneha1‬ ‪@Anisa_7_stars‬ ‪@Parul.ৎ‬ ‪@Raisa_X_Atiya‬‪@Kim_Jannat_x_ot7‬ ‪@Queen_Sneha1‬‪@Samiya_pArkj7s‬ [R kaw k mne asche na...🥲💔]

(Parle post ta SHARE kore dio😌🥀)

1 month ago | [YT] | 50

ᯓ𝐓𝐚𝐞'𝐬 𝐐𝐮𝐞𝐞𝐧𓂃ᡣ𐭩🪐

HAPPY ARMY DAYY!😭🫶🏻🥀
‪@BTS‬

1 month ago | [YT] | 16

ᯓ𝐓𝐚𝐞'𝐬 𝐐𝐮𝐞𝐞𝐧𓂃ᡣ𐭩🪐

‪@LiHa_Ot7‬ ~❤️‍🩹🥀

──আমার কিছু ফেভারিট ক্রিয়েটর এর মধ্যে তুমি ছিলে একজন । তোমার এডিটগুলো দেখে চোখ আটকে যেত — এত ক্লিন, এত মনের মতো। প্রতিটা ভিডিওতেই তোমার যত্ন লেগে থাকতো.."!🥹✨❤️‍🩹

শুনলাম তুমি ইউটিউব থেকে লিভ নিচ্ছো। শুনে খুবই খারাপ লাগছে , কখনো ভেবেছিলাম না তুমি এইভাবে চলে যাবে যাই হোক, সবারই তো একটি করে জীবন থাকে....!🙂

তুমি চলে গেলেও তোমার ভিডিও আর এডিটগুলো রয়ে যাবে। তবু বুকের ভেতর একটা শূন্যতা রয়ে গেল। মিস করবো আপু, অনেক মিস করবো।
ভালো থেকো, যেখানেই থাকো~!😊❤️‍🩹🪄



আর কখনো আমাদের কথা মনে হলে অনলাইনে এসো!🥺🫶🏻🫂


প্লিজ পোস্টটা তুমি দেইখো!✨🫶🏻






‪@LiHa_Ot7‬
.🥀*~Miss You~*🥀.

3 months ago | [YT] | 10

ᯓ𝐓𝐚𝐞'𝐬 𝐐𝐮𝐞𝐞𝐧𓂃ᡣ𐭩🪐

𝐄𝐢𝐝 𝐌𝐮𝐛𝐚𝐫𝐚𝐤~👀❤️‍🩹🫂

3 months ago | [YT] | 15

ᯓ𝐓𝐚𝐞'𝐬 𝐐𝐮𝐞𝐞𝐧𓂃ᡣ𐭩🪐

Sobai kmn acho!?🫠❤️‍🩹














Hyto amk vulei geche sobai-!?🤧❤️‍🩹




‪@YouTube‬ Ei je kakku views er obostha dekhe to apnare Mar*te korte icche korche....🙂🔪



‪@LiHa_Ot7‬ @𝙈𝙪𝙣𝙪𝙪 💢 ‪@aru.faireee7‬ ‪@Fanboy_Sorif‬ ‪@Tae_Sanju-ot7‬ ‪@BTS_ADITY‬‪@AkashFanBoyot7‬‪@Samiya_pArkj7s‬ R kaw k mne hocce nah knnnn!😵💔

3 months ago | [YT] | 25

ᯓ𝐓𝐚𝐞'𝐬 𝐐𝐮𝐞𝐞𝐧𓂃ᡣ𐭩🪐

Finally amr sopno puron😭🫶🏻

Kintu kew Wish korlo nah🙂💔

4 months ago | [YT] | 18

ᯓ𝐓𝐚𝐞'𝐬 𝐐𝐮𝐞𝐞𝐧𓂃ᡣ𐭩🪐

Ei rokom views ami asa kori nai-!😌💔

youtube.com/shorts/M4N7brJvhR...

Icca korle dekhte paro........!❤️‍🩹✨

4 months ago | [YT] | 9