๐~assalamu alikum๐~guys! my name is rifa tamanna please support me!! I love BTSโค๏ธ. bts is my emotion ๐ญ๐. i love my life. i love ot7.
i am a muslim๐คฒ๐ป
๐ชป(~jeon jungkook is my bias~)๐
๐๐๐ฌ๐ญ ๐๐ซ๐ข๐๐ง๐:-Kim_tanha๐(she is my everything ๐ญโจ๐๏ธ)
country:-India๐ฎ๐ณ subscribers name:- Butterfly๐๐
50๐โ
100๐โ
200๐โ
300๐โ
400๐โ
500๐โ
600๐โ
700๐โ
800 ๐โ
900๐โ๐ญ๐๐ปplz
1k๐โdream๐ญ๐ซโจ
๐๐_๐๐๐ ๐
Happy army day all armys ๐ซ ๐ค๐ป
๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐๐
Sobai wise koro ๐ช
1 month ago (edited) | [YT] | 7
View 1 reply
๐๐_๐๐๐ ๐
Ami offline thaka fire asci. bal amar ar offline a thakte valo lagtese nah tai chole asci๐คง๐ค๐ป
Ore Allah tui to daki sei jaorar jaora ๐ar suno aj video dibo kintu aktu pore๐ฅฒ๐ค๐ป
2 months ago (edited) | [YT] | 7
View 3 replies
๐๐_๐๐๐ ๐
Ai nao bestie aida tumar jonne ai ar kau nibina aita mur bestier jonne ansi๐๐
โช@kim_tanhaot7โฌ
2 months ago | [YT] | 8
View 3 replies
๐๐_๐๐๐ ๐
Jano guys aj nah vuter bacca hoise haaaaaaaheeeeeeeee๐
2 months ago | [YT] | 6
View 5 replies
๐๐_๐๐๐ ๐
Ai sobai jano ami na aj hatir dim ghurar dim ar sunscreen rice khaisi tomrao khaite chao jodi chao taile amare bolo ami tumago bari patai dibone ok ๐๐ป ๐tumra to sobai goribs ar ami borolox tai na sai jonnei to ai rokom khabar khai tomra ki khaba tumra to chokai dako nai๐๐ช โช@Jeon_RIFA_BTSโฌโ
2 months ago (edited) | [YT] | 6
View 6 replies
๐๐_๐๐๐ ๐
โช@kim_tanhaot7โฌ ๐๐ฆ๐๐ซ ๐ฌ๐ฎ๐๐ฌ๐๐ซ๐ข๐ฉ๐ญ๐ข๐จ๐ง๐ฌ ๐ฅ๐ข๐ฌ๐ญ
๐๐ง๐๐ค ๐ ๐ฎ๐ฅ๐ ๐ซ๐ ๐ฎ๐ง๐ฌ๐ฎ๐๐ฌ๐๐ซ๐ข๐๐ ๐ค๐จ๐ข๐ซ๐ ๐๐ข๐ฌ๐ข ๐ช๐โช@Jeon_RIFA_BTSโฌ
2 months ago | [YT] | 7
View 5 replies
๐๐_๐๐๐ ๐
โช@kim_tanhaot7โฌ apnare onek valobasi please jaian na amare chere๐ญ๐๐ฃ
2 months ago | [YT] | 9
View 7 replies
๐๐_๐๐๐ ๐
My ot7๐ญโจ๐
2 months ago | [YT] | 9
View 10 replies
๐๐_๐๐๐ ๐
Please Guy's amake aktu support koro please onek kosto kore video edit kori ak akta video prai 5-7 gonta lage edit korte ar jodi oto porisrom kore jodi video te viwes, like kicui nah bare tahole tahola ami yt thaka leave nia nibo ar kauke jalabo nah ai koi din ar modda jodi 500 subscriber nah hoi tahola ami leave nia nibo ontoto 480 hok taholei colbe please tomra amare aktu support koro please ๐ฅบ๐๐ปamar onek kosto hoi edit korte tate amar abar migraine problem ache sai jonne aro basi kosto hoi ar tomrai bolo 5-7 gonta edit kore sao video ta jodi like, viwes na hoi tahola amar edit kore lav ki bolo please please please please please please please please please aktu support koro amai ๐๐ป๐ฅบ๐onek kosto hoi amar edit korte jodi 480-490 ta subscriber nah hoi tahola ami leave nia nibo๐ฃ sai jonne bolchi please please please please please amare aktu support koro tomra ๐ซต๐ป๐๐ป๐
2 months ago | [YT] | 9
View 1 reply
๐๐_๐๐๐ ๐
๐๐ฃ๐๐ข๐ซ๐ ๐ฉ๐ฎ๐ข๐ซ๐ ๐ฉ๐๐ญ๐ง๐ข ๐๐๐ค๐๐ข ๐ญ๐ข๐ฌ๐๐๐ค
3 months ago | [YT] | 7
View 15 replies
Load more