900 SUB WHEN…!? 🥹💗୨୧ ───────── ୨୧900 is the next dream ✨Will we make it? 🫶🏻I still love Messi 🌚🤌🏻admin of ( mystical queen gang[👑] MQG)
🎀𝐈𝐭'𝐬 𝐦𝐞 𝐦𝐮𝐧 🎀
REAL COLOR OF HEARTS......?🤔
14 hours ago | [YT] | 14
View 4 replies
Ei song ki cover Korbo....….!?🙂🤌🏻youtube.com/shorts/MZChMdXel_...
17 hours ago | [YT] | 3
View 2 replies
শখের বয়সে এসে যখন দেখি প্রিয় ফুটবলার কিংবদন্তি রিটায়ার্ড করেছে,,,,,,,☺️💔কি দরকার ছিলো মেসি সাহেব.....!? এতো এতো মানুষের ভালোবাসা কি ভুলে থাকতে পারবেন.....!?আমি হেরে গেছি আপনার ইগোর কাছে.....এবার অন্তত ফিরে আসুন.....!?😅🥀Insta 2nd yt Snap pin সবগুলো আইডিতে আপনার পিক দেওয়া এখন এগুলোর কি হবে বলতে পারেন.....!?এতো এতো আশা করেছি বড় হয়ে মা বাবার স্বপ্ন পূরণের পর আপনার অনেক অনেক ছবি কার্ড কিনবো.....এটা কি তবে হবে না,!?☺️🙏🏻2030 সালে সবাই যখন Argentina বনাম Spain এর ম্যাচ দেখতে ব্যস্ত থাকবে তখন আমি.....!?আমি একটা নজর আপনাকে দেখার জন্য অনেক আগ্ৰহ নিয়ে বসে থাকবো....!!💔কি হবে এতো রাগ ইগো দেখিয়ে.....!? আপনি কি শান্তি পাবেন....!?আপনি কি এতো এতো ফ্যান ফলোয়ার দের ভালোবাসা ছেড়ে ভালো থাকতে পারবেন....? পারবেন নাহ্তবে কেনো চলে যেতে হবে.....!? আপনাকে যারা চোর বলে ওরা যে কত বড় আবা* তা আমি জানি..কখনো শান্তি পাবি না তোরা যারা না যেনে না শুনে মেসি কে blame দিছো.....!!☺️💔🩹 একটা কথা মাথায় রাখবেন আল্লাহ না যেনে কথা বলা মানুষকে পছন্দ করে না 😊🩹@LeoMessi love you Messi 😭🙏🏻
19 hours ago | [YT] | 4
View 5 replies
Leo Messi k to ami dekhte prbo NH.....tai tar Jersey gula amr sthe rakhbo...... very soon etar outcome dekhte paba.......
1 day ago | [YT] | 10
Who do you think is the cutest couple?I guess Messi 👀✨
2 days ago | [YT] | 15
View 6 replies
আস্তে আস্তে চুপ হয়ে যাওয়ার যে ব্যপার টাহ্যাইহোক আমার আর্ট টা ভালো হয়নি তবুও ছেচরার মত দেখালাম
2 days ago | [YT] | 8
View 8 replies
Bhai sobai akhon etate vote dice 🙂🤌🏻 To atai bikale recreat krbo...AR change krte prbo NH 😒🤌🏻Karon amr art already DN.....but Ami bikale outcome ta share krbo inshallah
2 days ago | [YT] | 7
View 3 replies
Ajke eta recreate krbo inshallah bikale etar outcome dekhte paba
2 days ago | [YT] | 6
View 1 reply
Konta recreate krbo......!?
3 days ago | [YT] | 14
We needs members 😭🥀🌵Wanna join our GG...!?We need active and loyal memberIf you want to join our GG pls cmntIf you are absolutely set on leaving 'gg' without notice after joining, then I am sorry—this gang is not for you.😒So yeah join hte chaile cmnt koro byeWait wait.AR matro 6jon member lgbe then amder set fullfil hoye jbe.And only for girl
3 days ago (edited) | [YT] | 7
Load more
🎀𝐈𝐭'𝐬 𝐦𝐞 𝐦𝐮𝐧 🎀
REAL COLOR OF HEARTS......?🤔
14 hours ago | [YT] | 14
View 4 replies
🎀𝐈𝐭'𝐬 𝐦𝐞 𝐦𝐮𝐧 🎀
Ei song ki cover Korbo....….!?🙂🤌🏻
youtube.com/shorts/MZChMdXel_...
17 hours ago | [YT] | 3
View 2 replies
🎀𝐈𝐭'𝐬 𝐦𝐞 𝐦𝐮𝐧 🎀
শখের বয়সে এসে যখন দেখি প্রিয় ফুটবলার কিংবদন্তি রিটায়ার্ড করেছে,,,,,,,☺️💔
কি দরকার ছিলো মেসি সাহেব.....!? এতো এতো মানুষের ভালোবাসা কি ভুলে থাকতে পারবেন.....!?
আমি হেরে গেছি আপনার ইগোর কাছে.....এবার অন্তত ফিরে আসুন.....!?😅🥀
Insta 2nd yt Snap pin সবগুলো আইডিতে আপনার পিক দেওয়া এখন এগুলোর কি হবে বলতে পারেন.....!?
এতো এতো আশা করেছি বড় হয়ে মা বাবার স্বপ্ন পূরণের পর আপনার অনেক অনেক ছবি কার্ড কিনবো.....এটা কি তবে হবে না,!?☺️🙏🏻
2030 সালে সবাই যখন Argentina বনাম Spain
এর ম্যাচ দেখতে ব্যস্ত থাকবে তখন আমি.....!?
আমি একটা নজর আপনাকে দেখার জন্য অনেক আগ্ৰহ নিয়ে বসে থাকবো....!!💔
কি হবে এতো রাগ ইগো দেখিয়ে.....!? আপনি কি শান্তি পাবেন....!?
আপনি কি এতো এতো ফ্যান ফলোয়ার দের ভালোবাসা ছেড়ে ভালো থাকতে পারবেন....? পারবেন নাহ্
তবে কেনো চলে যেতে হবে.....!? আপনাকে যারা চোর বলে ওরা যে কত বড় আবা* তা আমি জানি..
কখনো শান্তি পাবি না তোরা যারা না যেনে না শুনে মেসি কে blame দিছো.....!!☺️💔🩹
একটা কথা মাথায় রাখবেন আল্লাহ না যেনে কথা বলা মানুষকে পছন্দ করে না 😊🩹
@LeoMessi love you Messi 😭🙏🏻
19 hours ago | [YT] | 4
View 5 replies
🎀𝐈𝐭'𝐬 𝐦𝐞 𝐦𝐮𝐧 🎀
Leo Messi k to ami dekhte prbo NH.....tai tar Jersey gula amr sthe rakhbo...... very soon etar outcome dekhte paba.......
1 day ago | [YT] | 10
View 2 replies
🎀𝐈𝐭'𝐬 𝐦𝐞 𝐦𝐮𝐧 🎀
Who do you think is the cutest couple?
I guess Messi 👀✨
2 days ago | [YT] | 15
View 6 replies
🎀𝐈𝐭'𝐬 𝐦𝐞 𝐦𝐮𝐧 🎀
আস্তে আস্তে চুপ হয়ে যাওয়ার যে ব্যপার টাহ্
যাইহোক আমার আর্ট টা ভালো হয়নি তবুও ছেচরার মত দেখালাম
2 days ago | [YT] | 8
View 8 replies
🎀𝐈𝐭'𝐬 𝐦𝐞 𝐦𝐮𝐧 🎀
Bhai sobai akhon etate vote dice 🙂🤌🏻
To atai bikale recreat krbo...AR change krte prbo NH 😒🤌🏻
Karon amr art already DN.....but Ami bikale outcome ta share krbo inshallah
2 days ago | [YT] | 7
View 3 replies
🎀𝐈𝐭'𝐬 𝐦𝐞 𝐦𝐮𝐧 🎀
Ajke eta recreate krbo inshallah bikale etar outcome dekhte paba
2 days ago | [YT] | 6
View 1 reply
🎀𝐈𝐭'𝐬 𝐦𝐞 𝐦𝐮𝐧 🎀
Konta recreate krbo......!?
3 days ago | [YT] | 14
View 4 replies
🎀𝐈𝐭'𝐬 𝐦𝐞 𝐦𝐮𝐧 🎀
We needs members 😭🥀🌵
Wanna join our GG...!?
We need active and loyal member
If you want to join our GG pls cmnt
If you are absolutely set on leaving 'gg' without notice after joining, then I am sorry—this gang is not for you.😒
So yeah join hte chaile cmnt koro bye
Wait wait.
AR matro 6jon member lgbe then amder set fullfil hoye jbe.
And only for girl
3 days ago (edited) | [YT] | 7
View 2 replies
Load more