𝑲𝒊𝒎 𝑻𝒂𝒊𝒃𝒂 𝑼𝒏𝒊𝒗𝒆𝒓𝒔𝒆ᥫ᭡

𐙚⋆˚。𝓑𝓸𝓻𝓷 𝓽𝓸 𝓭𝓻𝓮𝓪𝓶 𝓫𝓮𝔂𝓸𝓷𝓭 𝓵𝓲𝓶𝓲𝓽𝓼 ~
˚₊‧ ~𝓦𝓻𝓲𝓽𝓽𝓮𝓷 𝓲𝓷 𝓹𝓾𝓻𝓹𝓵𝓮~ °૮₍ ˃ ⤙ ˂ ₎ა


₊˚ 𝓦𝓲𝓼𝓱 𝓶𝓮 — 21𝓼𝓽 𝓙𝓪𝓷𝓾𝓪𝓻𝔂 ₍ᐢ. .ᐢ₎♡


𝑲𝒊𝒎 𝑻𝒂𝒊𝒃𝒂 𝑼𝒏𝒊𝒗𝒆𝒓𝒔𝒆ᥫ᭡

BTS Weverse Live
20.05.2026

🐨 Namjoon-এর মজার কথা
🐻 Taehyung-এর chaotic moments
🐥 Jimin-এর cute confession
🐿️ Hobi-এর special honey story 🍯

হাসি, মজা, emotional মুহূর্ত — সব ছিল এই লাইভে 😭✨

পুরো বাংলা অনুবাদ নিচে 👇💜


🐿️ আমরা যখন Run BTS করছিলাম
🐻 আমরা একটু বেশি এক্সাইটেড হয়ে গিয়েছিলাম।
🐨 যখন তুমি নাচছিলে?
🐿️ হ্যাঁ, এতটাই যে আমার সানগ্লাস পড়ে গিয়েছিল।
🐨 প্রথম মুভমেন্টেই?
🐿️ Aliens পারফর্ম করার সময় পড়ে গিয়েছিল।
🐻 আর আমি গলা নাড়ছিলাম, তখন আমার নেকলেস খুলে পড়ে যায়।

🐨 আমরা লাইভ অন করেছি, আর নিজেদের মধ্যেই গল্প করছি।
🐻 আমরা তো সবসময় এমনই করি।

🐨 এটা সেই পিজ্জা যেটার কথা Taehyung বলছিল।
🐥 ওই দোকানেরটা?
🐨 হ্যাঁ।
🐿️ আমি দুইবার গিয়েছি। ভীষণ মজার!

🐿️ “Let’s go, Wing!”
🐨 আজকে অনেক ব্যানারে এটা দেখেছি।
🐿️ “Let’s go, Wing!”
🐨 আমি আসলে বলতে চেয়েছিলাম “Let’s go”।

🐨 Jimin আজকাল Legolas-এর মতো স্টাইল করছে।
🐨 ওকে দেখলেই মনে হয় Lord of the Rings-এ থাকা উচিত ছিল।

🐨 আমরা দুজন এখানে মাংস কাটছি, আর তুমি শুধু তাকিয়ে আছো কেন?
🐻 আমি অবাক হচ্ছি… “ওয়াও, তুমি তোমার ছোট ভাইয়ের জন্য এটা করছো!”

🐨 আমি আসল ইতালিয়ান পিজ্জা কখনও খাইনি, কিন্তু গেলে অবশ্যই খাব।
🐿️ আমরা কি রোমে যাচ্ছি না?
🐻 হ্যাঁ, যাবো।
🐿️ বার্লিনেও যাবো, তাই না?

🐥 কিন্তু… আমরা তো রোমে যাচ্ছি না।
🐿️ না?
🐥 রোম আমাদের ট্যুরে নেই!
🐨 আমি সত্যিই ভেবেছিলাম আমরা যাচ্ছি।
🐿️ মন থেকে গেলে তো যাওয়াই হয়। 🤣

🐨 Busan-এ অনেকদিন যাইনি। আর্মি থেকে ফেরার পর এবারই প্রথম হবে মনে হয়।
🐿️ যাওয়ার জন্য কি কারণ লাগে?
🐨 সীগাল দেখতে।
🐿️ কী দেখতে?! 🤣

🐻 আগে ট্যুরে বাইরে যেতে খুব সাবধানে থাকতে হতো। স্টাফরা বলতো, “ফ্যান আছে বাইরে, এখন বের হতে পারবে না।”
🐻 এখন বললে আমি বলি, “কিছু হবে না।”
🐿️ “আমি তো যাচ্ছিই।”
🐻 Pickleball খেলতে গিয়েছিলাম, ছবি-ভিডিও তুলেছিল… তারপর আর সেখানে যাইনি। 🤣

🐥 আমি শেষ কবে বাবা-মার বাড়িতে ছুটিতে গিয়েছিলাম? হয়তো ডেবিউর আগেই।
🐿️ তোমার বাবা এখন ভালো আছেন তো?
🐥 ও আমাকে এটা অনেক জিজ্ঞেস করে।
🐨 এখন ভালো আছেন?
🐥 হ্যাঁ, আগের চেয়ে ভালো। ওজনও কমেছে।
🐨 শুনে ভালো লাগলো।

🐨 ফ্যানরা তোমার “Seokcheong” নিয়ে খুব কৌতূহলী।
🐿️ এটা এক ধরনের বুনো পাহাড়ি মধু, আমি বহুদিন ধরে স্টেজে ওঠার আগে খাই।
🐨 কারণ এটা দ্রুত এনার্জি দেয়।
🐿️ হ্যাঁ, একদম হঠাৎ শক্তি চলে আসে।

🐨 Jimin আগে fancy restaurant-এ যেতে পারতো না।
🐨 শুধু ভাত আর কিমচি হলেই খুশি ছিল।
🐻 কিন্তু এখন dessert আর wine-ও খায়। 🤣
🐥 খাবার সুস্বাদু হয়, কিন্তু এত দেরি করে আর অল্প অল্প আসে যে আমি কষ্ট পেতে শুরু করি। 🤣

🐨 আমি বাইরে ঘুরতে খুব পছন্দ করি।
🐿️ সত্যি? তুমি তো ট্যুরে প্রতিদিনই বের হয়েছো।
🐨 হ্যাঁ।

🐿️ আমরা pickleball খেলেছি, exercise করেছি, Nintendo খেলেছি।

🐿️ “PAPI NAMJOON!”
🐿🐻 🤣🤣🤣
🐨 “আমি এখনো single!”
🐻 “তোমার girlfriend আছে? সে অন্য nation-এর!” 🤣
🐨 এসব কেন জিজ্ঞেস করছো?! 🤣

🐥 আমরা সবাই সকালে জিজ্ঞেস করি, “Namjoon hyung আজ কী করছে?”
🐨 ধন্যবাদ। 🥹

🐨 সত্যি বলতে Pokémon বা Digimon-এর চেয়ে Rapmon নামটাই বেশি পছন্দ।
🐥 কিন্তু তুমি তো Rapmon ডাকলে রাগ করতে! 🤣

🐨 Jungkook আগে আমাকে সবসময় “Rapmon hyung” বলতো।
🐨 কিন্তু military থেকে ফেরার পর আর বলে না। Mature হয়ে গেছে।

🐻 Jungkook আগে আমাকে “Taehyungie hyung” বলতো, এখন “V hyung” বলে।
🐨 ও এখন expert হয়ে গেছে। 🤣

🐨 Stanford-এর কাছে একটা “crying tree”-তে ছবি তুলতে গিয়েছিলাম।
🐨 একজন ছাত্র এসে বললো, “আপনি BTS-কে চেনেন?”
🐨 আমি বললাম, “হ্যাঁ…”
🐨 তারপর সে বললো, “আপনি কি RM?” 🤣

🐻 Mexico খুব spicy ছিল। 🌶️🤣

🐨 আমরা এই ট্যুরটা healthy আর দীর্ঘ সময় ধরে করার জন্য অনেক কথা বলেছি।
🐻 আগের ট্যুরটা আমার জন্য খুব কঠিন ছিল।
🐨 আমার জন্যও।

🐿️ “Namjoon, একটা boyfriend দাও~” 🎶
🐨 “Namchin juseyo~” 🤣

🐨 Half-time show নিয়ে অনেক কথা হচ্ছে। Chris Martin অনেকদিন পর আমাকে মেসেজ করেছিল।
🐨 কিন্তু আমি দেরিতে দেখেছি, তাই reply দিতে পারিনি। Sorry, Chris.

🐨 আমি concert করতে ভীষণ ভালোবাসি।
🐨 কিন্তু concert-এর বাইরের সময়ে… আমার সবসময় মনে হয় কিছু meaningful করা দরকার।

🐥 “Someone proposed during Please?”
🐨 Coldplay concert-এ proposal দিলে কেমন লাগে ভাবো তো।
🐻 কিন্তু reject করলে? 🤣🤣🤣

🐿️ Stanford খুব মজার ছিল।
🐥 concert-এ সবাইকে Korean flag নাড়াতে দেখে খুব ভালো লেগেছে।
🐿️ আমি সত্যিই emotional হয়ে গিয়েছিলাম। 💜

- Live End

3 months ago (edited) | [YT] | 41

𝑲𝒊𝒎 𝑻𝒂𝒊𝒃𝒂 𝑼𝒏𝒊𝒗𝒆𝒓𝒔𝒆ᥫ᭡

Hey my all cutiepie 😉

Kemon acho sobai..🌚💋Ay Kichu din video upload nah diwar jonno I'm really sorry 🙂🫶Aj thake regular video paba 😚🎀tc

3 months ago | [YT] | 288

𝑲𝒊𝒎 𝑻𝒂𝒊𝒃𝒂 𝑼𝒏𝒊𝒗𝒆𝒓𝒔𝒆ᥫ᭡

𝑾𝒉𝒆𝒏 𝑻𝒂𝒆𝒉𝒚𝒖𝒏𝒈 𝒘𝒆𝒂𝒓𝒔 𝒄𝒐𝒍𝒐𝒓𝒔_
𝒉𝒆 𝒍𝒐𝒐𝒌𝒔 𝒂𝒎𝒂𝒛𝒊𝒏𝒈 >😫🫀

𝑩𝒖𝒕 𝒊𝒏 𝒘𝒉𝒊𝒕𝒆…
𝒉𝒆’𝒔 𝒔𝒐𝒎𝒆𝒕𝒉𝒊𝒏𝒈 𝒅𝒊𝒇𝒇𝒆𝒓𝒆𝒏𝒕 >🥹🫶

4 months ago | [YT] | 345