গল্প:চাঁদ..!! Part:8 ___ y/n যেয়ে mrs jeon এর সামনে দাঁড়ায় তার চোখ ভর্তি জল ছিল সবাই jeon মেনশনের বাহিরে ছিল, y/n বলা শুরু করে,
y/n:আমার সাথে এমনটা কেন করলেন?যা চেয়েছেন তাই করেছি যা বলছেন তাই শুনেছি কখনো আপনার মুখের উপর কথা বলিনি,আপনাকে অমান্য করিনি কত অত্যাচার করছেন একটুও টু শব্দ পর্যন্ত করিনি তাহলে কেন এমন করলেন আমার সাথে?কি করেছিলাম আমি?জন্মের পর নিযের মাকে পাইনি পেলাম একজন মা তাও খোদা তাকে ডেকে নিলেন এরপর দেখা পেলাম আপনার, কি এমন হতো নিযের মেয়ের মতো একটু ভালোবাসলে?আমার সাথে এমন কেন করলেন,
mrs jeon মাথা নিচু করে মাটির দিকে তাকিয়ে আছে y/n হাওমাও করে কাদছেন..jk তাদের দিকে কিছুটা এগিয়ে যায়,
jk:y/n কি হয়েছে?মা কি হয়েছে?কথা বলছোনা যে? jimin দ্রুত এগিয়ে যেয়ে y/n এর হাত শক্ত করে ধরে,
jimin:চল, y/n উপর নিচ মাথা ঝুলিয়ে jkr দিকে তাকায় যা দেখে jimin y/n কে টেনে সেখান থেকে নিয়ে যেতে নেয়,jk যেয়ে তাদের সামনে দাঁড়ায়, Jk:jimin আমার সাথে এমন না করে সব খুলে বল নাহলে আমি কি করে জানবো? JM Jk এর টি'সার্টের কলার ধরে বলতে থাকে, J/m:কি জানবি তুই?তর মা তর সন্তানকে খুন করেছে সেটা? নাকি তর মা মিথ্যা রিপোর্ট দেখিয়ে তকে 2য় বিয়ে করিয়েছে সেটা? y/n:ভাইয়া চলো এখান থেকে,
Jimin jk কে ছেড়ে দেয় এরপর y/n সেই রিপোর্টটি নিচে ফেলে jimin আর tae এর সাথে চলে আসে,ফাইলটা পড়তেই jk দ্রুত তা উঠিয়ে নিয়ে এপিঠ অপিঠ পড়তে শুরু করে,সেতো আগে এই ফাইল পড়েনি তার মায়ের কথাই বিস্বাশ করে ছিলেন, jk কাগজ খানা নিয়ে মায়ের সামনে এগিয়ে যায়, Jk:এসব কি মা?কথা বলছেন না কেন?এগুলা কি?আব্বু আব্বু উনারে বলতে বলেন এটা কি আসলেই মিথ্যা?কথা বলছেন না কেন আপনি? y/n2 এগিয়ে যেয়ে jkr হাত ধরে আর বলে, y/n2:jk আমি তোমাকে বুঝিয়ে বল, আর কিছু বলার আগে jk এক ঝাড়ি দিয়ে y/n2 কে সরিয়ে দেয়,mr jeon এগিয়ে এসে রিপোর্টটা নিয়ে দেখে,
সাথে সাথে mrs jeon এর গালে কষিয়ে একটা চর বসায়, mr jeon:দিনের পর দিন মেয়েটারে অত্যাচার করছিশ তরা দেখেও না দেখার ভান করে থাকতে হইছে,শেষে কিনা এইভাবে ছিহ,আমার বাড়ি থেকে আজকে এই মুহুর্তে তরা সবাই বের হয়ে যাবি,
_____ Time skip -- বিকেল বেলা চোখ বন্ধ করে শুয়ে আছে y/n আনমনে কিছু একটা ভাবছেন flash back ___ কিরে y/n আজ এতো তারাতারি বাসায় কেন যেতে চাচ্ছিশ? y/n:আরে youna আমার অনেক পেটে ব্যাথা, Youna:আমার কাছে মিথ্যে বলছিশ? y/n:বেশি কথা না বলে আমাকে ছুটি নেওয়ার ব্যাবস্থা করেদে-না, youna:আচ্ছা ঠিক আছে বাবা তা নাহয় দিলাম কিন্তু এতো দ্রুত বাসায় কেন যেতে চাচ্ছিশ? y/n:আমার শপ্নের রাজপুত্রকে দেখার জন্য, youna:মানে? y/n:অইযে তরে বলেছিলাম না যে ভাইয়ার বন্ধু tae ভাইয়ার কথা? youna:হমতো!? y/n:সেই আমার শপ্নের রাজপুত্র আজ কিছুদিনের জন্য আমাদের বাসায় আসবে ইশশ, youna:এই ব্যাপার?আগে বলবিতো, y/n:এই খবিশ স্যারের থেকে ছুটি কিভাবে নিবো তা বল, youna:কিভাবে নিবি umm...দারা একটু ভেবে নেই, ১৫ বছরের ছোট্ট কিশোরী y/n তারই কাছের বান্ধুবি youna,তারা দুজনেই class 10 এর student, Youna:y/n তুই যেয়ে ম্যামের কাছে গিয়ে বল যে তরে period হয়ে গেছে, y/n:কিহ এটা কিভাবে বলবোরে? youna:y/n তুইও না আমি ম্যামের কাছে বলতে বলেছি আচ্ছা তুই থাক আমিই বলছি,
আমি নিযের মধ্যে নাই,আমার সাথে কি হচ্ছে আমি কিচ্ছু জানি না,আমার দিন কাল কেমন কাটে তাও বলতে পারবো না,সব এলোমেলো হয়ে আছে,জীবনটা কেমন অগুছালো কিচ্ছু ভালো লাগতেছে না,আমি কি করবো তা জানি না,ভালো লাগে না কিছু কাউরে সয্য হয় না কারো সাথে কথা বলি না কি করি নিযেও জানি না, ভয়ানক ভাবে শেষ হয়ে গেছি,এখন কি করবো কি করছি কিচ্ছু বুজতেছি না,আমার ইচ্ছে করছে নিযেকে শেষ করে দিতে আমার সাথেই কেন এমন হয়,আমার জন্য কেন কারো মায়া হয় না?,,,,আমি মানুষটা কি খুব খারাপ?আমি কেন কোনো কিছু যোগ্য না? আমাকে কেন সভাই ঘৃনা করে ভুল বুঝে?আমি কি আগে এমন ছিলাম?আমারে কেন এমন বানানো হলো? আমার আর বাচতে ইচ্ছে করছে না😅💔আমি আমার মধ্যে নাই আমার জীবন অনেক এলোমেলো আমার শান্তির প্রয়োজন আমারে কেউ শান্তি দেয় না,আমি নিযেরে যেমন উপস্থাপন করি আমি তেমন না,আমি কার কাছে যাইয়া এসব বলমু কেউই বুঝে না আমারে,আমার মরতে ইচ্ছে করে, আমি মরতে চাই,এসব ভালো লাগে না আমার,আমি নাই নিযের মধ্যে আমি অন্য রকম এক ভিন্ন জগতে আছি,এই জগতের কোনো রুপ নাই,আমার ভালো লাগে না আর আমার বেলায় সৃষ্টিকর্তাও নিষ্ঠুর কত মানুষরে নেয় আমারে নেয় না😅আমার শান্তি চাই নাহলে মৃত্যু এই পৃথীবিতে আমার কেহ নাই,আমারে কেউই ভালোবাসে না এতো ঘৃনা আমি সইতে পারতাছি না,সুখের দেখা চাই আমি সুখের দেখা চাই,শেষ কবে সুখ দেখেছি আমার মনে নাই,আমি ভালো নাই,আমি আমার মধ্যে নাই😅🙌🏻আমার সব এলোমেলো,আমার কেউই নাই শেষ শপ্নটাও আজ ধংশের প্রান্তে আর বাচতে চাই না😅💔🙏 @BTS
প্রান প্রিয়..!!🦢🌷 Part:8 ___ এমন সময় কলিং বেল বাজে,,
mr jeon:এ সময় আবার কে এলো? y/n:আমি দেখছি,, y/n2:ভাবি তুমি বসো আমি বরং যাই, y/n:আচ্ছা,,
দরজা খুলতেই নিযের সামনে tae কে দেখে y/n2 বলে,, y/n2:কি চাই? tae কিছুটা ঝুকে বলতে শুরু করে,, tae:মেডামের রাগ কি এখনো কমে নাই? y/n2:উহু এক বিন্দুও কমে নাই,,কেউ ভাঙ্গানের চেষ্টা বা প্রয়োজনই মনে করে নাই,,
tae:মেডামকে বোন থেকে প্রেমিকা বানিয়েছি এখন বউ বানানোর চেষ্টায় আছি তাই সুযোগ হয়ে উঠে নাই,, y/n2:ntk.. Tae:কি বললা?
কিরে এখানে দাঁড়িয়ে আছিশ কেন?
mrs kim বললো,,আসলে সে আর tae দুজনেই jeon বাসায় এসেছে mrs kim কোনো একটা কাজের কারনে tae আগে চলে এসেছেন
y/n2:আসসালামু আলাইকুম চাচি আম্মু কেমন আছো,,
mrs kim:আলহামদুলিল্লাহ মা তুই কেমন আছিশ? এমন সময় mrs jeon চিল্লিয়ে বলে উঠলো,, কিরে y/n2 এখনো আসছিশ না কেন? কে এসেছে?
-- তারা সবাই jeon বাড়িতে প্রবেশ করে y/n mrs kim কে দেখে সালাম জানান তাদের সাথে কৌশল বিনিময় করতে থাকে,,,
Mrs jeon:mrs kim আজকে তোকে বাসায় যেতে দিচ্ছিনা আমি,,আমাদের বাসায় থাকবি,,
y/n:হ্যা চাচি আম্মু মা একদম ঠিক বলেছেন mrs kim:☺️☺️ Y/n:আচ্ছা আপনেরা বসেন আমি যেয়ে নাস্তার ব্যবস্থা করি,, Y/n2:ভাবি চলো আমিও যাই তোমার সাথে,, Y/n:হুম চলো,, এরপর y/n এর সাথে y/n2 চলে যান,, y/n:y/n2,, Y/n2:হুম ভাবি বলো, y/n:জানো tae ভাইয়ারা এখানে কেন এসেছেন? y/n2:আম্মুর সাথে দেখা করতে?
y/n:নাহ tae ভাইয়া তোমারে পছন্দ করেন আর চাচা চাচি আম্মু সবায় চাই তোমাকে তাদের একমাত্র ছেলের বউ করে নিতে,,,
y/n2:কি বলো ভাবি? y/n:হুম আমি বলেছিলাম y/n2 ছোট but পরে সবাই বললো তুমি রাজি থাকলেই বিয়ে হবে আর,,,
y/n2:আর কি?
Y/n:আর মা বললো আপাততঃ নাকি কাবিন করিয়ে রাখবে পরবর্তীতে অনুষ্ঠান করে বিয়ে হবে,,
y/n2:পরে কেন এখন দিলে সমস্যা কি?
y/n2 এর মুখ ফসকে কথা বের হয়ে আয় সে সাথে সাথে নিযের মুখ চেপে ধরে,,
y/n:মানে? y/n2:না ভাবি কিছু না, y/n:আমাকে বলবা না? y/n2 y/n এর হাত ধরে বলতে শুরু করে,,
y/n2:না মানে আসলে ভাবি tae এর সাথে আমার দুই বছরের relation,,
y/n:কিহ? y/n2:ভাবি প্লিজ তুমি এসব কাউকে বলবে না তুমি ছাড়া কেউই জানে না প্লিজ ভাবি,,প্লিজ কাউকে বলোনা,,
y/n:তার মানে দুইটা বছর বাবারে,, কেউই জানে না আমি ব্যাতীত?
y/n2:হুম তুমি কাউকে বলবে না promise করো,, y/n:ধুর বোকা কাকে বলবো? Y/n2 y/n কে জড়িয়ে ধরে, Y/n:তুমি চলে গেলে আমিতো একা হয়ে যাবো। y/n2:আমি প্রতিদিন তোমার সাথে দেখা করতে আসবো। y/n:শশুর বাড়িতে যাওয়ার কত সখ আমার ননদিনীর,
তারা এভাবেই কথা বলতে থাকেন সাথে কাজও করছিল,
-- অন্যদিকে mr kim আর mr jeon কথা বলছিল tae বসে বসে তাদের কথা শুনছিল আর বার বার কেচিনের দিকে তাকাচ্ছিলো,যা mr Jeon লক্ষ্য করে,,
Mr jeon:tae তুমি বরং আমাদের বাড়িটা ঘুরে দেখো আমি আর তোমার মা কথা বলি,
ভাই আমার ফোনে একটা সমস্যা হইছে যার ফলে আমি লাইভ এ কথা বলার পর কেউ শুনতে পাও নাই আর না কমেন্ট করতে পারছো আসলে আমি যে ফোন দিয়ে ভিডিও এডিট করি সে ফোন আজকে হঠাৎ বন্ধ হয়ে গেছে এই ফোনের সিটিং ঠিক করতে পারলে রাত ৮টায় লাইভে আসবো🙂👍 @BTS
ভাই জানো এই অনলাইন জগতটা আর ভালো লাগে না কিন্তু তোমাদের ছাড়তেও ইচ্ছে করে না🫠মায়াই জরায় গেছি,,,যাইহোক আমি এই অনলাইন জগতটা ছেড়ে দিতাম আছি একটা ছোট্ট পরির জন্য,,সেই পরিটার নাম বিদিশা,,আমি একটা Facebook page খুলি আর সেটা তোমাদের সাথে সেয়ার করি আমি ফেসবুক সম্পর্ক কিছুই জানতাম না আমি ভুল করে আমার watsapp নাম্বার public করে ফেলি আর আমার অই পিচ্চি পরিটা আমার নাম্বার এড করে মেসেজ দেয় এবং সেখানেই কথা বলি এরপর একদিন আমরা কলে কথা বলি আর অদিন আমি YouTube থেকে left নেই ও সেদিন ভিডিও কলে এতো কান্না করছে বলার বাহিরে কল ধরেই কান্না করে দিছে বলে,,,মায়া দি তুমি চলে যাচ্ছো কেনো,,,আমি অদিন বুঝতে পারি আমার পাখিরা ঠিক কতটা বেশি আমাকে ভালোবাসে,,,💖💖 love you all✨❤️🩹 @BTS
♡মায়া"🌷
Happy bam day💝
@BTS
16 hours ago | [YT] | 76
View 20 replies
♡মায়া"🌷
গল্প:চাঁদ..!!
Part:8
___
y/n যেয়ে mrs jeon এর সামনে দাঁড়ায় তার চোখ ভর্তি জল ছিল সবাই jeon মেনশনের বাহিরে ছিল, y/n বলা শুরু করে,
y/n:আমার সাথে এমনটা কেন করলেন?যা চেয়েছেন তাই করেছি যা বলছেন তাই শুনেছি কখনো আপনার মুখের উপর কথা বলিনি,আপনাকে অমান্য করিনি কত অত্যাচার করছেন একটুও টু শব্দ পর্যন্ত করিনি তাহলে কেন এমন করলেন আমার সাথে?কি করেছিলাম আমি?জন্মের পর নিযের মাকে পাইনি পেলাম একজন মা তাও খোদা তাকে ডেকে নিলেন এরপর দেখা পেলাম আপনার, কি এমন হতো নিযের মেয়ের মতো একটু ভালোবাসলে?আমার সাথে এমন কেন করলেন,
mrs jeon মাথা নিচু করে মাটির দিকে তাকিয়ে আছে y/n হাওমাও করে কাদছেন..jk তাদের দিকে কিছুটা এগিয়ে যায়,
jk:y/n কি হয়েছে?মা কি হয়েছে?কথা বলছোনা যে?
jimin দ্রুত এগিয়ে যেয়ে y/n এর হাত শক্ত করে ধরে,
jimin:চল,
y/n উপর নিচ মাথা ঝুলিয়ে jkr দিকে তাকায় যা দেখে jimin y/n কে টেনে সেখান থেকে নিয়ে যেতে নেয়,jk যেয়ে তাদের সামনে দাঁড়ায়,
Jk:jimin আমার সাথে এমন না করে সব খুলে বল নাহলে আমি কি করে জানবো?
JM Jk এর টি'সার্টের কলার ধরে বলতে থাকে,
J/m:কি জানবি তুই?তর মা তর সন্তানকে খুন করেছে সেটা? নাকি তর মা মিথ্যা রিপোর্ট দেখিয়ে তকে 2য় বিয়ে করিয়েছে সেটা?
y/n:ভাইয়া চলো এখান থেকে,
Jimin jk কে ছেড়ে দেয় এরপর y/n সেই রিপোর্টটি নিচে ফেলে jimin আর tae এর সাথে চলে আসে,ফাইলটা পড়তেই jk দ্রুত তা উঠিয়ে নিয়ে এপিঠ অপিঠ পড়তে শুরু করে,সেতো আগে এই ফাইল পড়েনি তার মায়ের কথাই বিস্বাশ করে ছিলেন,
jk কাগজ খানা নিয়ে মায়ের সামনে এগিয়ে যায়,
Jk:এসব কি মা?কথা বলছেন না কেন?এগুলা কি?আব্বু আব্বু উনারে বলতে বলেন এটা কি আসলেই মিথ্যা?কথা বলছেন না কেন আপনি?
y/n2 এগিয়ে যেয়ে jkr হাত ধরে আর বলে,
y/n2:jk আমি তোমাকে বুঝিয়ে বল,
আর কিছু বলার আগে jk এক ঝাড়ি দিয়ে y/n2 কে সরিয়ে দেয়,mr jeon এগিয়ে এসে রিপোর্টটা নিয়ে দেখে,
সাথে সাথে mrs jeon এর গালে কষিয়ে একটা চর বসায়,
mr jeon:দিনের পর দিন মেয়েটারে অত্যাচার করছিশ তরা দেখেও না দেখার ভান করে থাকতে হইছে,শেষে কিনা এইভাবে ছিহ,আমার বাড়ি থেকে আজকে এই মুহুর্তে তরা সবাই বের হয়ে যাবি,
_____
Time skip
--
বিকেল বেলা
চোখ বন্ধ করে শুয়ে আছে y/n আনমনে কিছু একটা ভাবছেন
flash back
___
কিরে y/n আজ এতো তারাতারি বাসায় কেন যেতে চাচ্ছিশ?
y/n:আরে youna আমার অনেক পেটে ব্যাথা,
Youna:আমার কাছে মিথ্যে বলছিশ?
y/n:বেশি কথা না বলে আমাকে ছুটি নেওয়ার ব্যাবস্থা করেদে-না,
youna:আচ্ছা ঠিক আছে বাবা তা নাহয় দিলাম কিন্তু এতো দ্রুত বাসায় কেন যেতে চাচ্ছিশ?
y/n:আমার শপ্নের রাজপুত্রকে দেখার জন্য,
youna:মানে?
y/n:অইযে তরে বলেছিলাম না যে ভাইয়ার বন্ধু tae ভাইয়ার কথা?
youna:হমতো!?
y/n:সেই আমার শপ্নের রাজপুত্র আজ কিছুদিনের জন্য আমাদের বাসায় আসবে ইশশ,
youna:এই ব্যাপার?আগে বলবিতো,
y/n:এই খবিশ স্যারের থেকে ছুটি কিভাবে নিবো তা বল,
youna:কিভাবে নিবি umm...দারা একটু ভেবে নেই,
১৫ বছরের ছোট্ট কিশোরী y/n তারই কাছের বান্ধুবি youna,তারা দুজনেই class 10 এর student,
Youna:y/n তুই যেয়ে ম্যামের কাছে গিয়ে বল যে তরে period হয়ে গেছে,
y/n:কিহ এটা কিভাবে বলবোরে?
youna:y/n তুইও না আমি ম্যামের কাছে বলতে বলেছি আচ্ছা তুই থাক আমিই বলছি,
____
চলবে~
@BTS
1 day ago | [YT] | 131
View 17 replies
♡মায়া"🌷
আমি নিযের মধ্যে নাই,আমার সাথে কি হচ্ছে আমি কিচ্ছু জানি না,আমার দিন কাল কেমন কাটে তাও বলতে পারবো না,সব এলোমেলো হয়ে আছে,জীবনটা কেমন অগুছালো কিচ্ছু ভালো লাগতেছে না,আমি কি করবো তা জানি না,ভালো লাগে না কিছু কাউরে সয্য হয় না কারো সাথে কথা বলি না কি করি নিযেও জানি না, ভয়ানক ভাবে শেষ হয়ে গেছি,এখন কি করবো কি করছি কিচ্ছু বুজতেছি না,আমার ইচ্ছে করছে নিযেকে শেষ করে দিতে আমার সাথেই কেন এমন হয়,আমার জন্য কেন কারো মায়া হয় না?,,,,আমি মানুষটা কি খুব খারাপ?আমি কেন কোনো কিছু যোগ্য না? আমাকে কেন সভাই ঘৃনা করে ভুল বুঝে?আমি কি আগে এমন ছিলাম?আমারে কেন এমন বানানো হলো? আমার আর বাচতে ইচ্ছে করছে না😅💔আমি আমার মধ্যে নাই আমার জীবন অনেক এলোমেলো আমার শান্তির প্রয়োজন আমারে কেউ শান্তি দেয় না,আমি নিযেরে যেমন উপস্থাপন করি আমি তেমন না,আমি কার কাছে যাইয়া এসব বলমু কেউই বুঝে না আমারে,আমার মরতে ইচ্ছে করে, আমি মরতে চাই,এসব ভালো লাগে না আমার,আমি নাই নিযের মধ্যে আমি অন্য রকম এক ভিন্ন জগতে আছি,এই জগতের কোনো রুপ নাই,আমার ভালো লাগে না আর আমার বেলায় সৃষ্টিকর্তাও নিষ্ঠুর কত মানুষরে নেয় আমারে নেয় না😅আমার শান্তি চাই নাহলে মৃত্যু এই পৃথীবিতে আমার কেহ নাই,আমারে কেউই ভালোবাসে না এতো ঘৃনা আমি সইতে পারতাছি না,সুখের দেখা চাই আমি সুখের দেখা চাই,শেষ কবে সুখ দেখেছি আমার মনে নাই,আমি ভালো নাই,আমি আমার মধ্যে নাই😅🙌🏻আমার সব এলোমেলো,আমার কেউই নাই শেষ শপ্নটাও আজ ধংশের প্রান্তে আর বাচতে চাই না😅💔🙏
@BTS
5 days ago | [YT] | 250
View 27 replies
♡মায়া"🌷
প্রান প্রিয়..!!🦢🌷
Part:8
___
এমন সময় কলিং বেল বাজে,,
mr jeon:এ সময় আবার কে এলো?
y/n:আমি দেখছি,,
y/n2:ভাবি তুমি বসো আমি বরং যাই,
y/n:আচ্ছা,,
দরজা খুলতেই নিযের সামনে tae কে দেখে y/n2 বলে,,
y/n2:কি চাই?
tae কিছুটা ঝুকে বলতে শুরু করে,,
tae:মেডামের রাগ কি এখনো কমে নাই?
y/n2:উহু এক বিন্দুও কমে নাই,,কেউ ভাঙ্গানের চেষ্টা বা প্রয়োজনই মনে করে নাই,,
tae:মেডামকে বোন থেকে প্রেমিকা বানিয়েছি এখন বউ বানানোর চেষ্টায় আছি তাই সুযোগ হয়ে উঠে নাই,,
y/n2:ntk..
Tae:কি বললা?
কিরে এখানে দাঁড়িয়ে আছিশ কেন?
mrs kim বললো,,আসলে সে আর tae দুজনেই jeon বাসায় এসেছে mrs kim কোনো একটা কাজের কারনে tae আগে চলে এসেছেন
y/n2:আসসালামু আলাইকুম চাচি আম্মু কেমন আছো,,
mrs kim:আলহামদুলিল্লাহ মা তুই কেমন আছিশ?
এমন সময় mrs jeon চিল্লিয়ে বলে উঠলো,,
কিরে y/n2 এখনো আসছিশ না কেন? কে এসেছে?
Y/n2:চাচি আম্মু ভেতরে আসো বদের হাড্ডি ভাইয়া তুমিও আসো,,
--
তারা সবাই jeon বাড়িতে প্রবেশ করে y/n mrs kim কে দেখে সালাম জানান তাদের সাথে কৌশল বিনিময় করতে থাকে,,,
Mrs jeon:mrs kim আজকে তোকে বাসায় যেতে দিচ্ছিনা আমি,,আমাদের বাসায় থাকবি,,
y/n:হ্যা চাচি আম্মু মা একদম ঠিক বলেছেন
mrs kim:☺️☺️
Y/n:আচ্ছা আপনেরা বসেন আমি যেয়ে নাস্তার ব্যবস্থা করি,,
Y/n2:ভাবি চলো আমিও যাই তোমার সাথে,,
Y/n:হুম চলো,,
এরপর y/n এর সাথে y/n2 চলে যান,,
y/n:y/n2,,
Y/n2:হুম ভাবি বলো,
y/n:জানো tae ভাইয়ারা এখানে কেন এসেছেন?
y/n2:আম্মুর সাথে দেখা করতে?
y/n:নাহ tae ভাইয়া তোমারে পছন্দ করেন আর চাচা চাচি আম্মু সবায় চাই তোমাকে তাদের একমাত্র ছেলের বউ করে নিতে,,,
y/n2:কি বলো ভাবি?
y/n:হুম আমি বলেছিলাম y/n2 ছোট but পরে সবাই বললো তুমি রাজি থাকলেই বিয়ে হবে আর,,,
y/n2:আর কি?
Y/n:আর মা বললো আপাততঃ নাকি কাবিন করিয়ে রাখবে পরবর্তীতে অনুষ্ঠান করে বিয়ে হবে,,
y/n2:পরে কেন এখন দিলে সমস্যা কি?
y/n2 এর মুখ ফসকে কথা বের হয়ে আয় সে সাথে সাথে নিযের মুখ চেপে ধরে,,
y/n:মানে?
y/n2:না ভাবি কিছু না,
y/n:আমাকে বলবা না?
y/n2 y/n এর হাত ধরে বলতে শুরু করে,,
y/n2:না মানে আসলে ভাবি tae এর সাথে আমার দুই বছরের relation,,
y/n:কিহ?
y/n2:ভাবি প্লিজ তুমি এসব কাউকে বলবে না তুমি ছাড়া কেউই জানে না প্লিজ ভাবি,,প্লিজ কাউকে বলোনা,,
y/n:ধুর বোকা কাকে বলবে তুমি রিলেশনে আছো তাও tae ভাইয়ার সাথে ডাবল ট্রিড,,, ট্রিড দিচ্ছো কবে?
Y/n2:আওহ আমার লক্ষী ভাবি,,
y/n:তার মানে দুইটা বছর বাবারে,, কেউই জানে না আমি ব্যাতীত?
y/n2:হুম তুমি কাউকে বলবে না promise করো,,
y/n:ধুর বোকা কাকে বলবো?
Y/n2 y/n কে জড়িয়ে ধরে,
Y/n:তুমি চলে গেলে আমিতো একা হয়ে যাবো।
y/n2:আমি প্রতিদিন তোমার সাথে দেখা করতে আসবো।
y/n:শশুর বাড়িতে যাওয়ার কত সখ আমার ননদিনীর,
তারা এভাবেই কথা বলতে থাকেন সাথে কাজও করছিল,
--
অন্যদিকে mr kim আর mr jeon কথা বলছিল tae বসে বসে তাদের কথা শুনছিল আর বার বার কেচিনের দিকে তাকাচ্ছিলো,যা mr Jeon লক্ষ্য করে,,
Mr jeon:tae তুমি বরং আমাদের বাড়িটা ঘুরে দেখো আমি আর তোমার মা কথা বলি,
tae:আচ্ছা চাচি আম্মু,,
tae এই বলে সেখান থেকে চলে যান,,
_________
চলবে~
@BTS
1 week ago | [YT] | 395
View 18 replies
♡মায়া"🌷
ভাই আমার ফোনে একটা সমস্যা হইছে যার ফলে আমি লাইভ এ কথা বলার পর কেউ শুনতে পাও নাই আর না কমেন্ট করতে পারছো আসলে আমি যে ফোন দিয়ে ভিডিও এডিট করি সে ফোন আজকে হঠাৎ বন্ধ হয়ে গেছে এই ফোনের সিটিং ঠিক করতে পারলে রাত ৮টায় লাইভে আসবো🙂👍
@BTS
1 week ago | [YT] | 252
View 26 replies
♡মায়া"🌷
আজকে বিকেল চারটায় ৩০মিনিটের জন্য লাইভে আসবো'
তুমি থাকছোতো লাইভে?🥹👀🙌🏼
@BTS
1 week ago | [YT] | 284
View 29 replies
♡মায়া"🌷
ভাই জানো এই অনলাইন জগতটা আর ভালো লাগে না কিন্তু তোমাদের ছাড়তেও ইচ্ছে করে না🫠মায়াই জরায় গেছি,,,যাইহোক আমি এই অনলাইন জগতটা ছেড়ে দিতাম আছি একটা ছোট্ট পরির জন্য,,সেই পরিটার নাম বিদিশা,,আমি একটা Facebook page খুলি আর সেটা তোমাদের সাথে সেয়ার করি আমি ফেসবুক সম্পর্ক কিছুই জানতাম না আমি ভুল করে আমার watsapp নাম্বার public করে ফেলি আর আমার অই পিচ্চি পরিটা আমার নাম্বার এড করে মেসেজ দেয় এবং সেখানেই কথা বলি এরপর একদিন আমরা কলে কথা বলি আর অদিন আমি YouTube থেকে left নেই ও সেদিন ভিডিও কলে এতো কান্না করছে বলার বাহিরে কল ধরেই কান্না করে দিছে বলে,,,মায়া দি তুমি চলে যাচ্ছো কেনো,,,আমি অদিন বুঝতে পারি আমার পাখিরা ঠিক কতটা বেশি আমাকে ভালোবাসে,,,💖💖
love you all✨❤️🩹
@BTS
2 weeks ago | [YT] | 397
View 26 replies
♡মায়া"🌷
ভাই আমি দিন দিন নেকা হয়ে যাচ্ছি🙂
ভাই seriously🥲এই আমি নাকি নেকা হয়ে যাচ্ছি,
এহন কি করুম ভাই আগের মতো হতে হবে🙂💔
@BTS
2 weeks ago | [YT] | 227
View 18 replies
♡মায়া"🌷
প্রান প্রিয়..!!🦢🌷
Part:7
______
y/n কে জড়িয়ে নেয়,,
next day/
সকালে ঘুম ভাঙ্গতেই jk নিযেকে বিছানায় আবিস্কার করে।পরক্ষনেই খেয়াল করে পাশে তার y/n নেই,,,
Jk:কিরে y/n কই?
jk এক লাফে বিছানা ছাড়ে দৌরে শিড়ির সামনে দাঁড়ায় আর দেখে y/n mr. Jeon কে চায়ের কাপ দিচ্ছেন,,,jk y/n কে দেখে ভারি একটা নিস্বাশ ফেলে স্থান ত্যাগ করেন,,,
--
mrs jeon:y/n তুই ঘরে যাবি নাকি আমি লাঠি নিমু,,
y/n:মা এমন করতেছো কেন? আমিতো তোমাকে সাহায্যই করছি,,
mrs jeon:সাহায্যের জন্য মরজিনা আছে আর বেশি দরকার হলে y/n2 ও আছে তুই চুপ চাপ রুমে যা নাহলে,,,
y/n:তুমি y/n2 কে দিয়ে কেন কাজ করাতে চাও ও তো এই বাড়ির মেয়ে,,
mrs jeon:ও এই বাড়ির মেয়ে ও কাজ না করলে কে করবে?
y/n:বাহ তার মানে আমি এই বাড়ির কেউ না?
mrs jeon:আল্লাহ গো এই ছেড়ি কই কি তর হাত নষ্ট হয়ে যাবে,, এই যুগের মেয়েরা এমন হয় নাকি?
y/n:তাহলে তুমি এতো সুন্দর কিভাবে আছো?আর এই যুগে এসে কেউ হাত নষ্ট হওয়ার ভয় পায় নাকি?মার্কেটে এখন এটার সমাধান আছে,,,
mrs jeon:বুঝেছি তর সাথে কথায় পারবো না,,
mr jeon হল রুম থেকে চিল্লিয়ে বলে,,,
দেখতে হবে না কার বউ মা'টা তার মতোই তো হবে,,
y/n এই শুনে হেসে ফেলে,,
mrs jeon:চা খৌরা বুইড়া বেটা সব সময় বেশি কথা বলে,,
mr jeon :গিন্নি রাগ কইরো নাগো আমি অফিসে গেলাম দরজা টা নক করে দিও,,
____
Time. Skip/
বিকেলে
সোফায় বসে আড্ডা দিচ্ছিলেন y/n y/n2 এবং mrs jeon,,jk mr jeon কেউই বাড়িতে ছিল না,,
এমন সময় কলিং বেল বাজে,,
mr jeon:এসময় আবার কে এলো-/!?
_________________
চলবে~
কেমন লেগেছে জানাইও❤️🩹
@BTS
2 weeks ago | [YT] | 155
View 13 replies
♡মায়া"🌷
চ্যানেলে অনেক Report পড়তেছে সাথে অনেক গুলা hide ও মারছে তোমরা চাইলে কিছু copy link করতে পারো❤️🩹🫠@BTS
2 weeks ago | [YT] | 88
View 15 replies
Load more