Tayeba Tennie (Santos)

আমি মানুষ হতেই পারি নাহহ..!
আমি একটা এলিয়ে 👽🚩
বিঃদ্রঃ-🚫[ মঙ্গল গ্রহের প্রধান মন্ত্রী আমি কথা বর্তা সাবধানে কইছ]🚫
ওলালা ওলালা😈🫂 আইএম চাফড়ি আর থুই?🐣
আমার ছেনেলে তর জাগা নাই ভাগগগগ🤬🤬
আমি একটা ছুডু ছেরি Class 1 এ পড়ি🕷️✨
তুমি যোদি জাও*রা + ভন্ড হয়ে থাকো তাহলে
(welcome)>~🐾🤍✨
ভালো মানুষের জায়গা নাই আমার এনে👁️👁️
আমি মঙ্গল গ্রহের রানি☠️💥 Soooo BE careFull🕸️আমার ব্যাপারে বেশি যানতে যাইয়ো না কানা হইয়া যাইবি.. চশমা কিইন্না দেওয়ার টেহা নাই আমার😭♻️
আল্লাহ _ আমারে এক বস্তা টেহা দেও জীবণে আর কিছু লাগদো না🥺💥 যে আমিন কইবো হেরেও দিও..!🍃🕸️

তুমি ফুল হয়ে এসো, আমি ফুলের পাপড়ি মানে তোমার হাত পা ভেঙে রেখে দেবো🤍✨🕊️

Dream 1K.!🚩✨
@Jamba.._holic


Tayeba Tennie (Santos)

YouTube আর Pratilipi-এর পাশাপাশি তোমরা Khatgolap app এ "রক্ত কুন্জ" পাবে🦦💢

‪@চারুলতা-c2g‬ : আমার হয়ে ও রক্ত কুন্জ কাঠগোলাপে দিচ্ছে। তোমাকে আন্তরিক ভাবে ধন্যবাদ🕊️✨

16 hours ago | [YT] | 11

Tayeba Tennie (Santos)

মারা খাইছি!!🙂
শেষ চৈত্রের ঘ্রাণ বইডা আমি আমার এক বান্দুপিরে দিসি, হেয় আবার আন্টিরে কয় নাই! আন্টি নাকি কালকে দেখছে! ওরে ভাই!! বইয়ে লাইন Highlight করছিলাম আন্টি সব পড়ছে! একটা লাইন ছিলো সায়ন কইতাছিলো আমার সে*ক্স পাওয়ার কম না! আন্টি আমারে জিগায় এটা কী বলো তিন্নি!
শেষ শেষ ভাই আমি ডরাইছি না জানি আমার মা রে কল দিয়া কইয়া দেয় বেডি যদিও আমার বই পরে না কিন্তু আন্টির কথা শুন্না যদি পরে। আমি জানি না আন্টি আমার মারে কইছে নাকি। আমি আল্লাহর নাম নিয়া বাসায় আইছি জান'স! আমার বইইইই নিয়া আইছি কান ধরছি জীবণে কোন মানুষরে বই দিতাম না পড়ার লিগা!!🙂💔

(অহন আমার মারে না কইলেই হয়)🥰🚫

3 days ago | [YT] | 23

Tayeba Tennie (Santos)

pratilipi App -এ রক্ত কুন্জ দিচ্ছি আজকে পর্ব ১ দিয়েছি YouTube এর পাশাপাশি সেখানেও "রক্ত কুন্জ" পাবে! সার্চ করলেই পেয়ে যাবে "রক্ত কুন্জ"
আশা করছি এই বার Famous হবে -!🦥

4 days ago | [YT] | 21

Tayeba Tennie (Santos)

এডার ভিতরে এতডি View হইছে?? আমি দেহিইই নাই🏃🏼‍♀️🥀

5 days ago | [YT] | 23

Tayeba Tennie (Santos)

প্রশ্ন করো উত্তর দেই...!

(You know your Limit)🚫

1 week ago | [YT] | 46

Tayeba Tennie (Santos)

যদি তুমি আমার নাম একটা গানের সাথে মিল রেখে দিতে পারতে তাহলে আমার নাম কী হতো??🦦

ইস্পেশাল মেনশন:- ‪@UN-KNOWN-6T9‬‪@Samuu_X_Tinuu‬‪@জাম্বা._here‬‪@j.a_sumaiya088‬ ​ (coz তারা আমার পোস্ট দেখে না)💢

1 week ago (edited) | [YT] | 38

Tayeba Tennie (Santos)

আমি জানি না আমার নামের সাথে লেখিকা নাম টা মানায় কিনা! কিন্তু আমার শুনতে খারাপ লাগে না!😭
রক্ত কুন্জ দিলে View হয় না তাই রাগ করে পর্ব দিচ্ছি না কিন্তু এখন আমি সিদ্ধান্ত নিয়েছি যদি একজন পাঠিকা ও যদি আমার রক্ত কুন্জ পরে তাও আমি পর্ব দিবো!🕊️✨


youtube.com/shorts/C6hbm85USV... - ধন্যবাদ 🦦

1 week ago | [YT] | 13

Tayeba Tennie (Santos)

জয় আমিরের পরে আসচ্ছে ইরফান নেওয়াজ উমমম রিচু বেবি এ চলে আসচ্ছে কিন্তু জায়ান জানস করে আসবে/?👺🐦

কিডনি বেইচ্ছা হইলেও রিচু রে কিনমু💋🫀




(‪@জাম্বা._here‬ ‪@j.a_sumaiya088‬ তোমরা পরবে??👺🙏🏻)

1 week ago | [YT] | 30

Tayeba Tennie (Santos)

‪@YouTube‬ -বন্ধু তোমার সমস্যা কী একটু কষ্ট করে বলবা?? কমেন্ট অনেক মানুষ করে কিন্তু আমার কাছে আসে না! আজব!!! আগে আসতো না Notification (এখনও আসে না) এখন আবার নতুন জ্বালা??
কেন??View Alhamdulillah Like Alhamdulillah শুধু কমেন্ট এ-ই সমস্যা কেন??🙂

2 weeks ago | [YT] | 24

Tayeba Tennie (Santos)

মন চাইলে পইরো!! (নিজের ভাষায় লিখলাম)💢

আমি রাতে ঘুমাইতে পারি না সবাই ঘুমানোর পরে ফোন দেহি নাইলে কম্পিউটার। কিন্তু একদিন রাতে ঘুমাইছি! আর আমি ঘুমাইলে স্বপ্ন দেখি সব সময় মাঝে মাঝে মনে থাকে আবার থাকে না।
তো স্বপ্ন টা এমন ছিলো আমি বউ সাজলাম। বিয়ে করলাম! হুম মানলাম। জামাইও দেখলাম Handsome masha-allah। না এটা আমার পরিচিত কেউ ছিলো না। কল্পনা করি যে তেমন একজন ছিলো সুঠাম দেহি।
ঘুম থাইক্কা উইঠ্যা আমি বেডার ক্ষোমা ভুইল্লা গেছি। মানে!! এত্তো আফসোস হইতাছে।
পরে একদিন আবার একই স্বপ্ন দেখলাম। আবার বেডার মুষ ভুইল্লা গেছি। (পর পর অনেকবার ই দেখলাম সুন্দর ই ছিলো)🙂🎀

আমি জানি নক হুড্ডাই এডা কেল্লাইগ্গা কইলাম।
যদিও আমি জানি Who is my future তাওও-!🙂💢

স্বপ্নে আমার তোমার ছবি চুক্তি করে আসে~!

2 weeks ago | [YT] | 38