𓂃𐙚νιℓℓαιη мαη∂υᥫ᭡

ִ ࣪ ˖ ࣪ ᨰꫀᥣᥴ᥆ꩇꫀ ! ᰔ ִ ׄ🕯️🖤
𝐇𝐄𝐋𝐋𝐎 𝐌𝐘 𝐕𝐀𝐋𝐋𝐄𝐘🪻<𝟑 .ᐟ

‧₊˚🖇️✩ ₊˚🎧⊹♡
ᴡᴇʟᴄᴏᴍᴇ ᴛᴏ ᴍʏ ᴄʜᴀɴɴᴇʟ🧸 ིྀ
────୨ৎ────
ৎ୭˗ˏˋᥫ᭡ᝰ🍓ˎˊ:၊၊:+
𝐡𝐞𝐫𝐞 𝐲𝐨𝐮 𝐟𝐢𝐧𝐝
┆ᴀᴇsᴛʜᴇᴛɪᴄ ᴠɪᴅᴇᴏs
┆ᴄᴏᴍᴇᴅʏ ᴠɪᴅᴇᴏs
┆ ʙᴘ ᴀɴᴅ ʙᴛs ᴠɪᴅᴇᴏs

ᥫ᭡𝐌𝐈𝐍𝐄 𝐈𝐍𝐓𝐑𝐎𓏵
⋆。·°ʚ🪷🤍🕊️ɞ°‧。⋆.
၄၃𝙵𝙰𝙽𝙳𝙾𝙼𝙴 𝙽𝙰𝙼𝙴: 𝚅𝙰𝙻𝙻𝙴𝚈𓍢ִ໋🌷͙֒ ᰔᩚ

𝐎𝐖𝐍𝐄𝐑 𝐎𝐅 𝐀𝐌𝐆 [🖤] ᯓᡣ𐭩⋆°•☁︎

⋮ ⌗ ┆𝗕𝗧𝗦 & 𝗕𝗣 𝗦𝗧𝗔𝗡ᥫ᭡.ִֶָ𓂃
Ɓℓαckρíɳk JEИИIE ℛosie R☆ckstar 𝒥𝒾𝓈𝑜𝑜 & 𐦂𖨆𐀪𖠋𐀪𐀪𖠋 𝐁𝐓𝐒⟭⟬ ⟬⟭ ⊙⊝⊜

𓂃^᪲᪲١٥٧٤ ᦓꪊᧁꪖ⟭⟬⁷♡𓏵
₍^. .^₎⟆

𓍯𓂃ᥴꪖꪶꪶ ꪑꫀ ᦓꪖᦔꪊ၄♡︎

🫧𓇼𓏲*ੈᰔ‧₊˚ 🌊

જ⁀➴sᴜʙsᴄʀɪʙᴇ ғᴏʀ ᴍᴏʀᴇ🦥🦋🐾

ִֶ₍ᐢ..ᐢ₎♡🐇

"૮₍ ˶•⤙•˶ ₎ა

𝐂𝐚𝐩𝐲𝐛𝐚𝐫𝐚 ₍ᐢ-ₓ-ᐢ₎

ᵐᵉᵒʷ≽^• ˕ • ྀི≼🐈

₍ᐢ·͈༝·͈ᐢ₎ᡣ𐭩🐿️

૮(•͈⌔•͈)ა🐥

⊹ ࣪ ﹏𓊝﹏𓂁﹏⊹ ࣪ ˖⟭⟬⁷

˚ ༘♡ 🪷🪕🪞🦢⋆。˚


𓂃𐙚νιℓℓαιη мαη∂υᥫ᭡

একটা কথা কি জানো?🤣 কিছু মানুষ fandom এ আসে নর্তকী গিরি করতে মানে ভাই এরা support করতে আসে নাকি face+নাচ দেখাতে আবার নিজের নাচের ভিডিও দিয়ে নিজের hater's দের বাঁশ দেয় ভাবা যায় কত বড়ো chapri👄🙏🏻 ভাই ওরা BP এর hater's দের কি বাঁশ দিবে নিজের hater's দের নিয়েই পারে না তাহলে fandom থেকে বের হয়ে যাও? Just নিজের hater'sদের বাঁশ দেও blink fandom এ থাকার তো মানে নেই!
আর একজন🤣 same কাজ করলেও ওয় কিন্তু আমার নাচানাচি করে না just pick me girl দের মত করে কত বড় chapri এরা😭🙏🏻 ভাই একটা পরামর্শ দি? Fandom থেকে চলে যা তোদের আইডিতে ২-৩টা ছাড়া BLACKPINK নিয়ে কোনো ভিডিও দেখলাম না🙏🏻 fandom থেকে চলে যা নাহলে Blink দের cda* খেয়ে বের হবি🫦
Wtv আবার এইগুলার fan's রা ওরা যে কোন কোম্পানির গাঁজা সেবন করে ওরাই জানে! মানুষের বিবেক বুদ্ধি বলতে কিছু আছে এদের fan's দের দেখলে সেটা পাবে না!

Some taggie: ‪@Blink_Elissa_ot4‬ ‪@Maha_ot72024‬ ‪@Your_choto_unnie‬ ‪@Jeny._.ৎ‬ ‪@JeOn_Mim_7‬ ‪@luckysaha070‬ ‪@kpopxasa‬ ‪@NeymarXSayem‬ ‪@cherry_lavender-e4p‬ ‪@Blink_fangirl_Israt‬ ‪@Miss_prettyblink‬ ‪@Jennie-Kim-c7p-l7d‬ ‪@BLINKY_AFIA‬ ‪@Maisha-ot4‬ ‪@StayBlink_Raisa-Ot48‬ ‪@Blink_Tabassum_akter‬ ‪@Blink-Maimuna_ot4‬ ‪@Blinkey_Wasifa18‬ ‪@Armylinktize_Uma-Official-18‬ ‪@army_tahiya13‬ ‪@armylink-b7q‬ ‪@Nini_fan_girl‬ ‪@DingDong_MaknaeKook‬ ‪@JeOn_MaYa-7‬ ‪@storiesbyraisaa‬ ‪@Lamia_Afaa‬ ‪@Chadni_blink-ot4‬

20 hours ago | [YT] | 10

𓂃𐙚νιℓℓαιη мαη∂υᥫ᭡

Sottie bolte edi bedi re amr shei lage awwieeeeee sob somoy amr pashe silo👀🫀 and I love her very much😭🪷

‪@Maha_ot72024‬

4 days ago | [YT] | 21

𓂃𐙚νιℓℓαιη мαη∂υᥫ᭡

Which pfp best!?🍂 Round.8 JIN
1st personજ⁀➴‪@Your_choto_unnie‬
2nd personજ⁀➴‪@Jeny._.ৎ‬

Eliminatedજ⁀➴‪@sany_rana8998‬

Round.7 JK winner🏆જ⁀➴ ‪@Your_choto_unnie‬

Next round.9 JIMIN er Jonno ready thakbe Jara kalke 5:00pm er vitor pfp baniye dite hbe Jimin er જ⁀➴ ‪@Your_choto_unnie‬ જ⁀➴ ‪@Jeny._.ৎ‬ જ⁀➴ bolsilam je handle ta change Korte mention dewya jay na bal rag udhe ekdom😑

2 weeks ago | [YT] | 24

𓂃𐙚νιℓℓαιη мαη∂υᥫ᭡

⟭⟬⁷Which pfp best!?🫠✨ Round.7 JK

1st personજ⁀➴‪@luckysaha070‬
2nd personજ⁀➴‪@kpopxasa‬
3rd personજ⁀➴‪@Your_choto_unnie‬

Round.6 winnerજ⁀➴‪@JeOn_Mim_7‬

Next round.8 Jin er pfp edit Kore amke dibe kalke 5:00 tar age જ⁀➴‪@Your_choto_unnie‬ જ⁀➴‪@Jeny._.ৎ‬ જ⁀➴‪@sany_rana8998‬

4 weeks ago | [YT] | 18

𓂃𐙚νιℓℓαιη мαη∂υᥫ᭡

Which pfp best!?🕊️ Round.6 V

1st personજ⁀➴‪@JeOn_Mim_7‬
2nd person જ⁀➴‪@cherry_lavender-e4p‬

Eliminatedજ⁀➴‪@NeymarXSayem‬


Round.5 winnerજ⁀➴ ‪@Samira5060jkl-r2u‬

Next round.7 JK kalke bikal 4:00 tar age pfp dite hbe જ⁀➴‪@luckysaha070‬ જ⁀➴‪@kpopxasa‬ જ⁀➴‪@Your_choto_unnie‬

1 month ago | [YT] | 17

𓂃𐙚νιℓℓαιη мαη∂υᥫ᭡

Which pfp best!?🪷🤍🕊️✨ Round.5 SUGA

1st personજ⁀➴@⋆.𐙚𝐁𝐥𝐢𝐧𝐤𝐓𝐚𝐧-_–
2nd personજ⁀➴‪@Samira5060jkl-r2u‬

Eliminatedજ⁀➴‪@Blinky_Queen_Rose‬

Round.4 winnerજ⁀➴ ‪@AnniFaizah_ot4‬

Next round.6 V er pfp banabe tmra klke bikal 4 tar age dibe જ⁀➴‪@NeymarXSayem‬ ‪@cherry_lavender-e4p‬ ‪@JeOn_Mim_7‬

1 month ago | [YT] | 18

𓂃𐙚νιℓℓαιη мαη∂υᥫ᭡

Which pfp best!?🦋 Round.4th LISA^᪲᪲
જ⁀➴1st person: ‪@Lee_jieun_X_Moon‬
જ⁀➴2nd person: ‪@AnniFaizah_ot4‬

જ⁀➴Eliminated: ‪@Monster_Melody-z8n‬

Kalke 7:00pm er age suga'r pic edit Kore dibe tmra: ‪@Blinky_Queen_Rose‬ ‪@Samira5060jkl-r2u‬ @⋆.𐙚𝐁𝐥𝐢𝐧𝐤𝐓𝐚𝐧-_–

1 month ago | [YT] | 23

𓂃𐙚νιℓℓαιη мαη∂υᥫ᭡

Which pfp best!?🦋🫶🏻 3rd round JISOO-!

1.જ⁀➴‪@Jennie-Kim-c7p-l7d‬
2.જ⁀➴‪@Your_choto_unnie‬

Eliminated: ‪@Monster_Melody-z8n‬

Kalke 4tar Vitor pfp edit Kore dibeજ⁀➴ ‪@Monstermelody-67‬
‪@Lee_jieun_X_Moon‬
‪@AnniFaizah_ot4‬

1 month ago | [YT] | 33

𓂃𐙚νιℓℓαιη мαη∂υᥫ᭡

Which pfp best...!? Round 2.🍂🕊️🤍🪷

1stજ⁀➴@༄᭄𝑨𝒓𝒈𝒆𝒏𝒕𝑩𝒍𝒊𝒏𝒌࿐
2ndજ⁀➴‪@blink_priencess‬

Eliminatedજ⁀➴‪@Offline-5k-e2l‬

1 month ago | [YT] | 46