💋 𝗠𝗔𝗦𝗛𝗔 🔪

আসসালামু আলাইকুম 🤨 হঠাৎ কি মনে করে আসলেন আমার চ্যানেলে আচ্ছা 😌 my dream 3K subscribers 😙

এটা কোনো সাধারণ চ্যানেল না... 😌

এটা Moon_Mates দের ছোট্ট পৃথিবী! 🌙🤍

এখানে BTS নিয়ে হাসাহাসি, কান্নাকাটি, এডিট আর একটু পাগলামি চলবেই! 🤭🔮

সাবস্ক্রাইব করে আবার আনসাবস্ক্রাইব করে নিজেকে পাগল প্রমাণ করিস না।😑🙂🔮 😏🌙

𝓜𝔂 𝓕𝓪𝓷𝓼 𝓝𝓪𝓶𝓮 𝓲𝓼 ➜ 𝓜𝓸𝓸𝓷_𝓜𝓪𝓽𝓮𝓼 🔮✨🌙~✿

𝐌𝐲 𝐇𝐞𝐭𝐞𝐫𝐬 𝐍𝐚𝐦𝐞: 𝐄𝐜𝐥𝐢𝐩𝐬𝐞 𝐖𝐨𝐫𝐦𝐬 🐍


উপন্যাস প্রেমী দের নাম : পাতার রাজকুমারী 👑📖


যারা blink আছো তাঁদের নাম : ʙʟɪɴᴋʏ ᴩʀɪɴᴄᴇss 🖤🩷

Haters = Scroll করে যাও 🚶‍♂️
Moon_Mates = Welcome Home! 🏡🔮💜



1 sub done ✅
5 sub done ✅
10 sub done ✅
15 sub done ✅
20 sub done ✅
50 sub done ✅
100 sub done ✅
150 sub done ✅
200 sub done ✅
250 sub done ✅
300 sub done ✅
350 sub done ✅
400 sub done ✅
450 sub done ✅



target 🎯📍 500 sub 🔮💜




⠀⠀⠀⠀⠀⠀⠀⢀⣴⣶⣄
⠀⠀⠀⠀⠀⠀⠀⣰⣿⣿⣿⣿⣆
⠀⠀⠀⠀⠀⠀⢰⣿⠀⟬⟭⠀⣿⡆
⠀⠀⠀⠀⠀⠀⢸⣿⠀💜⠀⣿⡇
⠀⠀⠀⠀⠀⠀⠘⣿⣀⟭⟬⣀⠏
⠀⠀⠀⠀⠀⠀⠀⠈⠻⣿⠟⠁
⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⢸⡇
⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⢸⡇
⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⢀⣼⣧⡀
⠀⠀⠀⠀⠀⠀⠀⣰⣿⣿⣿⣆
⠀⠀⠀⠀⠀⠀⠀⣿ MOON ⣿
⠀⠀⠀⠀⠀⠀⠀⣿ MATES⣿
⠀⠀⠀⠀⠀⠀⠀⠹⣦⣀ ⣴⠏
⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠈⠉⠉



💜 Borahae Forever 💜🔮


💋 𝗠𝗔𝗦𝗛𝗔 🔪

𝘈𝘢𝘺𝘦 𝘩𝘢𝘢𝘺𝘦 মনা আমার 100+ কমেন্ট করছে 🥹💋💗🫧🌷🍒🕊️🔮💜

‪@AbdulSohid-c8z‬

5 days ago | [YT] | 11

💋 𝗠𝗔𝗦𝗛𝗔 🔪

তো আমার moon_mates and blinky princess রা এই আফা টাকে sub করো sub back পাবে 🕊️🍒🫧


@lee_jieun_x_u

ম্যানশন যাই না তোরা খুঁইজা নে 😁

1 week ago (edited) | [YT] | 7

💋 𝗠𝗔𝗦𝗛𝗔 🔪

ᴏʜʜʜ ᴍʏ ᴍᴏᴏɴ_ᴍᴀᴛᴇꜱ & ʙʟɪɴᴋʏ ᴩʀɪɴᴄᴇꜱꜱ রা ᴛʜᴀɴᴋ ʏᴏᴜ ꜱᴏ ᴍᴜᴄʜ 🥹🥹🥹


আমার 450 sub done 🥹🫧🍒🕊️


Thank you @all 🫧🍒

1 week ago | [YT] | 7

💋 𝗠𝗔𝗦𝗛𝗔 🔪

Ke ke comment korbi taratari kor ami ekhon theke pin 📌 korte parbo 🥳🥳💜🔮

1 week ago | [YT] | 13

💋 𝗠𝗔𝗦𝗛𝗔 🔪

°•~ডাইকা চলে °•~




‪@mahfujaakter7061‬

1 week ago | [YT] | 8

💋 𝗠𝗔𝗦𝗛𝗔 🔪

"1234 get on the dance flood"•°~



‪@mahfujaakter7061‬​ done

1 week ago (edited) | [YT] | 8

💋 𝗠𝗔𝗦𝗛𝗔 🔪

1. 𝓣𝓱𝓪𝓷𝓴 𝓨𝓸𝓾
2. 𝕋𝕙𝕒𝕟𝕜 𝕐𝕠𝕦
3. 𝑻𝒉𝒂𝒏𝒌 𝒀𝒐𝒖
4. 𝐓𝐡𝐚𝐧𝐤 𝐘𝐨𝐮
5. 𝙏𝙝𝙖𝙣𝙠 𝙔𝙤𝙪
6. 𝚃𝚑𝚊𝚗𝚔 𝚈𝚘𝚞
7. 𝒯𝒽𝒶𝓃𝓀 𝒴𝑜𝓊
8. 𝕿𝖍𝖆𝖓𝖐 𝖄𝖔𝖚
9. Thank You
10. Ⓣⓗⓐⓝⓚ Ⓨⓞⓤ
11. 🆃🅷🅰🅽🅺 🆈🅾🆄
12. Tʜᴀɴᴋ Yᴏᴜ
13. Tᴴᴬᴺᴷ Yᴼᵁ
14. ᵀʰᵃⁿᵏ ᵞᵒᵘ
15. тнαηк уσυ
16. ŦħȺnҟ Ɏøʉ
17. T̶h̶a̶n̶k̶ Y̶o̶u̶
18. T̲h̲a̲n̲k̲ Y̲o̲u̲
19. T̷h̷a̷n̷k̷ Y̷o̷u̷
20. T͟h͟a͟n͟k͟ Y͟o͟u͟
21. ✦ Thank You ✦
22. ♡ Thank You ♡
23. ✧ Thank You ✧
24. ꧁ Thank You ꧂
25. 『Thank You』
26. 【Thank You】
27. 「Thank You」
28. ⟡ Thank You ⟡
29. ⋆。°✩ Thank You ✩°。⋆
30. 𓆩 Thank You 𓆪
31. ༺ Thank You ༻
32. ୨୧ Thank You ୨୧
33. ☾ Thank You ☽
34. ♡⃝ Thank You ♡⃝
35. ✿ Thank You ✿
36. ❀ Thank You ❀
37. ᥫ᭡ Thank You ᥫ᭡
38. ˚₊‧ Thank You ‧₊˚
39. ⊹ ࣪ ˖ Thank You ˖ ࣪ ⊹
40. ✧・゚: ✧ Thank You ✧:・゚✧
41. 𝓣𝓱𝓪𝓷𝓴 𝓨𝓸𝓾 ♡
42. 𝐓𝐡𝐚𝐧𝐤 𝐘𝐨𝐮 ✨
43. 𝕋𝕙𝕒𝕟𝕜 𝕐𝕠𝕦 💜
44. 𝑻𝒉𝒂𝒏𝒌 𝒀𝒐𝒖 🌷
45. 𝙏𝙝𝙖𝙣𝙠 𝙔𝙤𝙪 🦋
46. 𝚃𝙷𝙰𝙽𝙺 𝚈𝙾𝚄
47. T H A N K Y O U
48. T♡h♡a♡n♡k Y♡o♡u
49. T•h•a•n•k Y•o•u
50. T h a n k Y o u ♡

350 sub done ✅ 🔮💜

My moon_mates 💜🔮 my sisiyyy my friends 😫 specially ‪@AbdulSohid-c8z‬‪@BUSHRA-n4k3b‬‪@sornali_ot7‬‪@kimRaisa-ot7‬​ @alll

1 week ago (edited) | [YT] | 16

💋 𝗠𝗔𝗦𝗛𝗔 🔪

youtube.com/post/UgkxsFxFXUXPIenOjNnLvnqJgBOCsgay5…


Thank you sisiyyy সত্যি বলতে watermark টা সেই হইছে Assam queen masha wow 🥹🥹💗💗🫧🕊️🔮💜


https://youtu.be/ZJKpsPtxHFE?si=sXR0c... আর ভিডিও টাও সেই joxxx হয়েছে 💗🫧🕊️🫶🏻🌷✨💫

1 week ago (edited) | [YT] | 6

💋 𝗠𝗔𝗦𝗛𝗔 🔪

Lucky 🥹🔮💜
খুব শীঘ্রই হয়তো BTS ইন্ডিয়ায় যাবে কনসার্ট করতে..!!😌❤️‍🩹

✨ BTS x Google Gemini | Mumbai Tour Plan 💜🇮🇳

🙏 BTS: "नमस्ते India! আপনারা সবাই কেমন আছেন? আমরা আপনাদের অনেক মিস করেছি!" 🫰✨

💜 V (ভি): "কিন্তু আমরা তো এখনো ভারতে পারফর্ম করতে পারিনি, তাই না?" 🤔🎤

😎 RM & Suga: "হ্যাঁ, একদম ঠিক।" 💬

🐱 Suga (সুগা): "কিন্তু ভারতে আমাদের অনেক অনেক ভক্ত আছে! একদিন হলেও আমি ওদের সাথে দেখা করতে চাই।" 🥹🇮🇳💜

🐿️ J-Hope (জে-হোপ): "তাহলে আমরা যদি ইন্ডিয়া ট্যুরে যাই, তবে কোনো জায়গাটা ঘুরে দেখা ভালো হবে?" 🗺️✈️

🐨 RM & Suga: "কেন, সরাসরি Gemini-কে জিজ্ঞেস করে দেখলেই তো হয়!" 📱🤖

🐿️ J-Hope: "ঠিক বলেছ! চলো জিজ্ঞেস করে দেখি!" 🤩👇
📱 RM (Gemini-তে সার্চ করছেন):
"Gemini, আমাকে মুম্বাইয়ের ১ দিনের ওয়াকিং ট্যুরের একটা প্ল্যান দাও, যেখানে লুকানো ঐতিহাসিক ও আর্ট স্পট আর লোকাল খাবার পাওয়া যাবে!" 🔍🏛️🍛

🐻 V & J-Hope (Gemini-র উত্তর দেখে):
"ওয়াও! এখানে লেখা আছে উঁচু দালানকোঠার ভিড়ে ২০০ বছরের পুরনো পর্তুগিজ ধাঁচের গ্রাম লুকিয়ে আছে!" 😮🏠✨

🐱 Suga: "খাবারের ব্যাপারটা কেমন?" 😋🍛

🐨 RM: "খাবারের জন্য লোকাল ইস্ট ইন্ডিয়ান থালি ট্রাই করতে বলেছে!" 🥘👌

🐻 V: "ইন্ডিয়ান থালি? না খেলে তো আর স্বাদ বোঝা যাবে না!" 🤤🔥

🐿️ J-Hope: "একদম পারফেক্ট একটা শিডিউল!" 💯✨

🐨 RM: "Gemini আসলেই আমাদের কখনোই হতাশ করে না!" 😎🤖💜
🙌 BTS: "Google Gemini! এখন যখন বন্ধু সাথে আছে, মন খুলে কথা বলো!" 🤝✨🔥




🌷 তোগো tae আফা 🌷

2 weeks ago | [YT] | 14

💋 𝗠𝗔𝗦𝗛𝗔 🔪

দাঁড়াও army important ⚠️ কথা অনেক army jk কে hate করছে কারণ তারা ভাবছে most handsome man in the world 🌍 vote a Jk জিতেছে কিন্তু না। Jk জিতেছে most handsome man alive . আর V জিতেছে most handsome man in the world তাই দুটো সম্পূর্ণ আলাদা তাই দয়া করে Jk কে hate করো না 😌 এটা কোনো দিন
Real army এর পরিচয় দেয় নাই।

{ Share post with your chennle }

2 weeks ago | [YT] | 20